Xiaomi Mi A1 এর জন্য খুব তাড়াতাড়ি অ্যান্ড্রয়েড 8.0 ওরিও বিটা ভার্শানের টেস্টিং শুরু হবে

Updated on 07-Dec-2017
HIGHLIGHTS

এই ডিভাইসটি এখনও অব্দি কিছু আপডেট পেয়েছে কিন্তু এখনও এই ডিভাইসের জন্য ওরিওর টেসিটিং শুরু করা হয়নি

সাওমি তাদের Mi A1 কে স্টক অ্যান্ড্রয়েড 7.1.2 নৌগাট (স্টকের অংশীদার হওয়ায় এটা বোঝা গেছে যে এটি অ্যান্ড্রয়েড ওয়ান প্রোগ্রামের অংশ) এর সঙ্গে লঞ্চ করা হয়েছিল। এই ডিভাইস এখনও অব্দি কিছু আপডেট পেয়েছে কিন্তু এখনও অব্দি এই ডিভাইসের জন্য টেস্টিং শুরু করা হয়নি।

তবে এটি খুব তাড়াতাড়িই বদলে যাবে তবে সাওমি বলেছে যে তারা Mi A1 ইউজার্সের সন্ধান করছে যার সঙ্গে অ্যান্ড্রয়েড 8.0 ওরিও সফটোওয়্যার রিলিজ করে দেবে। বেজিং এর সময় অনুসারে ১১ ডিসেম্বর 11:59 PM অব্দি আপনি এটি টেস্টিং এ দিতে পারে।

এর জন্য আপনার ডিভাইসে MIUI গোরিলা গ্লাস ফোর্ম অ্যাপের ব্যবহার করতে হবে আর কিছু বিষয় জানতে হবে (যার মধ্যে ফোনে IMEI এর নম্বর আছে)। তবে বিটা টেস্টিং এ অংশগ্রহন করতে হলে আপনাকে অন্য মেম্বারদের সঙ্গে QQ এর আয়োজন করতে হবে। আপনাকে MIUI এর গ্লোবাল ফোরামে অ্যাক্টিভেট হতে হবে আর এর ফলে যদি আপনাকে বাছা হয় তবে আপনি PM পাবেন।

ভাল খবর এটাই যে আপনি যেখানেই থাকুন না কেন আপনি এতে অংশগ্রহন করতে পারবেন। আপনাকে এর সঙ্গে বাগও পাবেন যা কোন বিটা ভার্শানের সফটোওয়্যার রিলিজের অংশ। এখনও অব্দি এটা জানায়নি যে প্রথম বিটা টেস্ট কবে থেকে করা হবে বা সাওমি কবে সমস্ত Mi A1 ইউজার্সদের জন্য এই সফটোয়্যারের আপডেট দেবে।

সোর্সঃ

Connect On :