চিনের 3C সার্টিফিকেশান সাইটে Xiaomi Mi 9 দেখা গেছে

চিনের 3C সার্টিফিকেশান সাইটে Xiaomi Mi 9 দেখা গেছে
HIGHLIGHTS

Xiaomi MI 9 ফোনটির বিভিন্ন লিক এর আগেও এসেছে সেখানে আরও একবার এই ফোনটিকে চিনের 3C certification ওয়েবসাইটে স্পট করা হয়েছে আর ওয়েবসাইটে কোম্পানির দুটি ফোনের সামনের দিক দেখা গেছে আর এর মধ্যে একটি Mi 9 হতে পারে

বৈশিষ্ট্য

  • 3C লিস্টিং থেকে জানা গেছে যে এখানে দুটি সাওমি ফোন আছে
  • ফেব্রুয়ারি মাসে Mi 9 লঞ্চ হতে পারে
  • দুটি ফোনেই ফাস্ট চার্জ থাকবে

 

Xiaomi MI 9 ফোনটি সাওমির পরবর্তী ফ্ল্যাগশিও ফোন হিসাবে আসতে চলেছে। আর সম্প্রতি চিনের 3C সার্টিফিকেশান সাইটের লিস্টিং থেকে এই ফোন স্পট করা হয়েছে যা থেকে আসা করা হচ্ছে যে এই দুটির মধ্যে একটি Mi 9 হতে পারে। আর এমনিতে Xiaomi Mi 9 ফোনটির বিষয়ে খবর 2019 য়ের প্রথম থেকেই আসছে। আর আপনাদের বলে রাখি যে এই লিস্টিংটে 27 ওয়াট ফাস্ট চার্জিংয়ের বিষয়ে বলা হয়েছে আর এমনও হতে পারে যে এই দুটি ফোনেই এই চার্জিং থাকবে।

আপনাদের জানিয়ে রাখি যে লিস্টিংয়ে M1902F1A আর M1902F1T মডেল নম্বর আছে আর এর স্পেশাল বিষয় এই যে কোম্পানি MI 8 মডেলের জন্য (M1803E1A/T) মডেল নম্বর ব্যাবহার করা হয়েছে। আর এই ফোন দুটির মধ্যে একটি  Xiaomi MI 9 হওয়ার সম্ভাবনা আছে। আর এই বিষয়ে Gizmochina জানিয়েছে। আর শুধু তাই না এর সঙ্গে লিস্টিং থেকে ‘MDY-08-ES’ চার্জার থাকার বিষয়েও জানা গেছে যা 27W য়ের ফাস্ট চার্জিং সাপোর্ট করবে।

আর এর আগে সাওমির CEO Lei Jun বলেছিলেম যে Mi 9 ফোনটির চার্জিং স্পিড 24W য়ের থেকে বেশি হবে। আর এই ভিত্তিতে এই লিস্টের ফোনের মধ্যে Xiaomi MI 9 থাকার সম্ভাবনা বেড়ে গেছে। স্মার্টফোনের বিষয়ে আর কোন খবর পাওয়া যায়নি। তবে অন্য একটি রিপোর্টে Xiaomi Mi 9 19 ফেব্রুয়ারি লঞ্চ হওয়ার কথা বলা হয়েছে যে সাওমির প্রেসিডেন্ট আর CEO বারেবারে “9012” নম্বর টিজ করেছে। আর এমন হতেই পারে যে এটি লঞ্চ ডেটের দিকে ইশারা করছে।, Xiaoi Mi 9 ফোনটির একটি সম্ভাব্য ছবিও ইন্টারনেটে দেখা গেছে।

এই ফোনে ট্রিপেল রেয়ার ক্যামেরা সেটআপ আর ইন ডিসপ্লে ফিঙ্গার প্রিন্ট সেন্সার থাকার সম্ভাবনা আছে। আর এই ফোনের বিষয়ে একটি রিপোর্ট থেকে জানা গেছে এই ফোনে 6.4 ইঞ্চির ফুল HD+ 1080 পিকচার AMOLED ডিসপ্লে আর 6GB র‍্যাম আর 128GB স্টোরেজ থাকবে। আর এর দাম 2,999 ইউয়ান প্রায় 30,400 টাকা হওয়ার সম্ভাবনা আছে।

Digit.in
Logo
Digit.in
Logo