Xiaomi Mi Mix 3 মোবাইল ফোনটিতে ডিসপ্লে স্লাইডার ডিজাইন, 24MP র ডুয়াল ফ্রন্ট ক্যামেরফা থাকবে

Updated on 22-Oct-2018
HIGHLIGHTS

Xiaomi তাদের Xiaomi Mi Mix 3 য়ের একটি নতুন ভিডিও স্লাইডার ডিজাইন দেওয়া হয়েছে আর এছাড়া এটি সম্পূর্ণ ভাবে ডিসপ্লে সাইডে 24MP র একটি ফ্রন্ট ফেসিং ডুয়াল ক্যামেরা দেখা গেছে

Xiaomiতাদের Mix সিরিজে সব সময়ে ইনোভেনশান নিয়ে আসে আর একটি নতুন ইনোভেনশান আমরা 25 অক্টোবর চিনে লঞ্চ হতে চলা Xiaomi Mi Mix 3 স্মার্টফোনে দেখতে পেতে পারি। আপনাদের বলে রাখি যে লঞ্চের আগে কোম্পানি একটি টিজার ভিডিও নিয়ে এসেছে আর এই স্মার্টফোনের ডিজাইনের বিষয়ে সেখানে বলা হয়েছে। আর আমরা কিছুটা এরকমই Oppo Find X স্মার্টফোনে দেখেছি। আর এটা দেখে মনে হয়েছে যে নন-মেটাসাইস ম্যানার থাকবেনা। আর এই টিজার সামনে আসার পরে এই স্লাইড ডিসপ্লে ডাউন করা যেতে পারে, আর এটি ডুয়াল ফ্রন্ট ক্যামেরা দেখা যাবে। আর এছাড়া এও জানা গেছে যে এই ক্যামেরা ডিসপ্লের ভেতরে থাকবে আর এর ডিসপ্লে অনেকটা বেজেল লেস হবে। আর এই ভিডিওটি দেখে মনে হয়েছে যে এতে একটি 24MP র ডুয়াল ক্যামেরা ফ্রন্টে থাকবে।

এর সঙ্গে আপনাদের এও বলে রাখি যে এটি বিশ্বের প্রথম 5G স্মার্টফোনের একটি হবে। আর এহচারা এও জানা গেছে যে Xiaomi MI Mix 3 ফোনটি বিশ্বের প্রথম ফোন যা 10GB র‍্যামের সঙ্গে আসবে।

এই 5G স্মার্টফোনটি 25 অক্টোবর লঞ্চ করা হবে আর বলা হচ্ছে যে এই Mi Mix3 প্রথম ফোন হবে যা 5G স্পিড সাপোর্ট করবে। আর পরবর্তী জেনারেশানের সেলুলার প্রযুক্তির সঙ্গে ফাস্ট স্পিড নিয়ে আসবে এই Mi Mix 3।

আর এটা খেয়াল রাখতে হবে যে Mi Mix 3 ফোনটি এখনও পর্যন্ত এরকম প্রথম স্মার্টফোন হবে যা 10GB র‍্যামের সঙ্গে আসবে। আর আমরা এর আগে 8GB র‍্যামের ফোন দেখেছি। আর এর আগে শোনা গেছিল যে Oppo Find X  ডিভাইসটি 10GB র‍্যামের সঙ্গে লঞ্চ করা হবে। Mi Mix 3 স্ন্যাপড্র্যাগন 845 চিপসেটের সঙ্গে আসবে।

Xiaomi Mi Mix 3 ফোনে এই অসাধারন স্পেক্স ছাড়া এটি প্রায় বেজেল লেস ডিসপ্লের সঙ্গে আসবে আর এর স্ক্রিন টু বডি রেশিও 100 % র কাছাকাছি হবে। আর Xiaomi, Oppo Find X য়ের মতন স্লাইড আউট মেকানিজামের এই ফোনে দিতে পারে আর যার মধ্যে ক্যামেরা সেন্সার থাকবে। Mi Mix 3 ফোনে ইন- ডিসপ্লে ফিঙ্গারপ্রিন্ট সেন্সার আর 3D ফেশিয়াল রেকগজেশান প্রযুক্তি থকাতে পারে।

Connect On :