Xiaomi Mi Max 3 স্মার্টফোনটি 19 জুলাই লঞ্চ হতে পারে, এর স্পেশালিটির বিষয়ে জানুন

Updated on 16-Jul-2018
HIGHLIGHTS

নাম থেকেই বোঝা যাচ্ছে যে Xiaomi Mi Max3 স্মার্টফোনটি Xiaomi Mi Max 2 র নেক্সট জেনারেশানের নতুন স্মার্টফোন

Xiaomi চিনে তাদের Xiaomi Mi Max3 স্মার্টফোনটি 19 জুলাই লঞ্চ করতে পারে মানে আজ থেকে 3 দিন পরে এই ফোনটি লঞ্চ হবে। আর এই ডিভাইসটিকে নিয়ে খবর তাও এসেই চলেছে। আরও একবার একটি নতুন লিকে এই ডিভাইসের রিটেল বক্স দেখা গেছে। আর এছাড়া অন্য লিক গুলিকে যদি মানি তবে তা অনুসারে এর ফ্রন্ট প্যানেলে ছাড়া অন্য স্পেসিফিকেশানও সামনে এসেছে।

আর আমরা যদি রিটেল বক্সের বিষয়ে কথা বলি তবে আপনাদের বলে রাখি যে এটি মাইস্মার্টপ্রাইসের মাধ্যমে সামনে এসেছে। আর এই ডিভাইসের ফ্রন্ট বেশ পাতলা, আর এছাড়া এর লোগোও দেখা যাবে। আর রিটেল বক্সের সামনে 4GB র‍্যাম আর 64GB স্টোরেজ দেখা গেছে। আর এছাড়া এর অন্য মডেলের বিষয়ে আমরা যদি কথা বলি তবে এও জানা গেছে যে এই ডিভাইসটি টপ-এন্ড ডিভাইস 6GB র‍্যাম আর 128GB স্টোরেজ যুক্ত হবে।

আর এই ডিভাইসটি নিয়ে এর আগে অনেক খবর সামনে এসেছে। এর আগের খবর অনুসারে এই ডিভাইসটি কোম্পানি 18:9 অ্যাস্পেক্ট রেশিওর সঙ্গে লঞ্চ করবে। আর এর কারনে এর ডিসপ্লে আরও বড় দেখা যাবে। আর এছাড়া আপনাদের এও বলে রাখি যে এই লিস্টিং থেকে এটা জানা গেছে যে এই ডিভাইসে আপনারা একটি 6.99ইঞ্চির FHD+ ডিসপ্লে পাবেন। আর এই ডিভাইসের ব্যাকে Xiaomi MI 6X য়ের নতুন ভার্সান বলে মনে হচ্ছে। আর এও বলা হচ্ছে যে এটি এর বড় ভার্সান।

আমরা যদি ফোনের অন্য স্পেক্সের বিষয়ে কথা বলি তবে এই ফোনে ডুয়াল ক্যামেরা থাকবে। আর এচাহারা এটি দেখতে কিছুটা Xiaomi Redmi Note 5 Pro. Mi 6X, Mi 8 আর অন্য স্মার্টফোনের মতন দেখতে। আর এই ফোনে আপনারা একটি 1.8GHz প্রসেসার দেওয়া হবে,আর এছাড়া এতে 6GB র‍্যামের সঙ্গে 128GB স্টোরেজ দেওয়া হতে পারে। আর এই লিস্টিং থেকে এটা জানা গেছে।

আর ফোনের ক্যামেরার বিষয়ে আমরা যদি কথা বলি তবে Xiaomi Redmi Note 5 Pro ফোনটির মতন এতে 12MP র আর 5 MP র সেন্সার থাকতে পারে। আর এছাড়া এতে একটি 5400mAh য়ের ব্যাটারি থাকতে পারে। আর এই ডিভাইসটি নিয়ে এও বলা হচ্ছে যে এটি আগে চিনে লঞ্চ করা হবে। আর এর পরে এটি ভারতে লঞ্চ করা হবে।

এবার Cashify তে নিজেদের পুরনো মোবাইল বিক্রি করে সঙ্গে সঙ্গে টাকা পান। 200টাকার এক্সট্রাক্যাশব্যাকে পাওয়ার জন্য DIGIT কোডের ব্যাবহার করুন

Connect On :