Xiaomi Mi Mix 2S স্মার্টফোনটি চিনে লঞ্চ হল, ফোনটিতে 12MP’র ডুয়াল রেয়ার ক্যামেরা সেটআপ আছে

Xiaomi Mi Mix 2S স্মার্টফোনটি চিনে লঞ্চ হল, ফোনটিতে 12MP’র ডুয়াল রেয়ার ক্যামেরা সেটআপ আছে
HIGHLIGHTS

Xiaomi Mi Mix 2S স্মার্টফোনটিতে কোয়াল্কম স্ন্যাপড্র্যাগন 845 চিপসেট আছে

সাওমি চিনের একটি ইভেন্টে তাদের ফ্ল্যাগশিপ ডিভাইস Xiaomi Mi Mix 2S ফোনটি লঞ্চ করেছে। Xiaomi Mi Mix 2S ফোনটির বিষয়ে বিগত বেশ কিছু সময় ধরে অনেক গুজব শোনা যাচ্ছিল আর শেষ অব্দি কোম্পানি সবার প্রতীক্ষার অবসান ঘটিয়ে এই ফোনটি আজকে লঞ্চ করেছে।

Flipkart স্মার্টফোন, ল্যাপটপ আর পাওয়ার ব্যাঙ্কের ওপর ডিস্কাউন্ট দিচ্ছে

এই ফোনটির স্পেসিফিকেশান কেমন তা একবার দেখে নেওয়া যাক। এই ফোনটিতে কোয়াল্কম স্ন্যাপড্র্যাগন 845 SoC আছে আর এর ফ্রন্ট ফেসিং ক্যামেরা notchয়ের ভেতরে নেই, আগেই যেমন অনুমান করা হয়েছিল যে এমন হবে। Mi Mix 2S স্মার্টফোনটির রেয়ার প্যানেলে কার্ভড সেরামিক বডি আছে আর এটি ওয়ারলেস চার্জিং সাপোর্ট করে। এই ফোনটি ব্ল্যাক আর হোয়াইট কালার অপশানে পাওয়া যাবে।

এই ফোনটিতে অ্যাড্রিনো 630 GPUয়ের সঙ্গে 2.8GHz কোয়াল্কম স্ন্যাপড্র্যাগন  845 আছে। ডিভাইসের ফ্রন্টে ছোট বেজেলের সঙ্গে 5.99  ইঞ্চির ডিসপ্লে দেওয়া হয়েছে। উপরে আর সাইডে পাতলা বেজেল আছে। তবে নীচের দিকে বেজেলসে Mi Mix 2 য়ের মতনই ফ্রন্ট ফেসিং ক্যামেরা আছে।

এই ফোনটিতে ডুয়াল রেয়ার ক্যামেরা সেটআপ আছে, 12MP’র ওয়াইট অ্যাঙ্গেল লেন্স আর 12MP’র টেলিফটো লেন্স যুক্ত। আর এই ফোনটিতে 3400mAh য়ের ব্যাটারি আছে আর এটি অ্যান্ড্রয়েড ওরিও নির্ভর MIUI 9য়ে চলে।

Mi Mix 2S দ্বিতীয় সাওমি ডিভাইস যাতে 18:9 অনস্ক্রিন নেগিভেশান বটন আছে। এই ফোনটিতে IR ব্লাস্টার ফিচারও আছে, আর এটি একটি দরকারি ফিচার কিন্তু বেশিরভাগ ফ্ল্যাগশিপ ডিভাইসে দেখা যায়না।

সাওমি Mi Mix 2Sয়ের দুটি ভেরিয়েন্ট লঞ্চ করেছে, প্রথম ভেরিয়েন্টটি 6GBর‍্যাম/64GBস্টোরেজ যার দাম 3299RMB (প্রায় 34,200টাকা)। আর অন্য ভেরিয়েন্টটি 6GBর‍্যাম আর 128GB স্টোরেজ যুক্ত আর এর দাম 3599RMB (আনুমানিক 38,200টাকা)। আর এর অন্য আরও একটি ভেরিয়েন্ট আছে যা  8GBর‍্যাম আর 256GB স্টোরেজের সঙ্গে 3999RMB (41,000টাকা প্রায়)।

আমাদের YouTube চ্যানেলটি সাবস্ক্রাইব করতে এখানে ক্লিক করুন
 

আমাদের Instagramফলো করতে এখানে ক্লিক করুন

আর এর সঙ্গে একটি ওয়ারলেস চার্জার লঞ্চ করা হয়েছে, যা iPhone Xয়ের চার্জিংও সাপোর্ট করে আর এর দাম 99RMB (1,025টাকা প্রায়)।

Aparajita Maitra
Digit.in
Logo
Digit.in
Logo