Xiaomi Mi Mix 2S স্মার্টফোনটি 8GB র‍্যাম আর 5.99 ইঞ্চির বেজেল-লেস ডিসপ্লের সঙ্গে লিক পোস্টে দেখা গেছে

Xiaomi Mi Mix 2S স্মার্টফোনটি 8GB র‍্যাম আর 5.99 ইঞ্চির বেজেল-লেস ডিসপ্লের সঙ্গে লিক পোস্টে দেখা গেছে
HIGHLIGHTS

এই স্মার্টফোনটিতে স্ন্যাপড্র্যাগন 845 SoC থাকতে পারে এতে ডুয়াল রেয়ার ক্যামেরা সেটআপও থাকতে পারে

আশা করা হচ্ছে যে সাওমি তাদের Mi Mix 2 ফোনটির সাক্সেসার Mi Mix 2S স্মার্টফোনটি মোবাইল ওয়ার্ল্ড কংগ্রেসে অনাবৃত করবে। তবে লঞ্চের আগে এই স্মার্টফোনটির একটি কথিত অফিসিয়াল পোস্টার Weibo ওয়েবসাইটে দেখা গেছে, যা থেকে এই ফোনটির ডিজাইন আর স্পেসিফিকেশানের বিষয়ে জানা গেছে। আপনি যদি স্মার্টফোন কেনার কথা ভাবছেন তবে অ্যামাজনের এই ডিল গুলি দেখতে পারেন

লিক পোস্টার অনুসারে, Mi Mix 2S স্মার্টফোনটি একটি বেজাল লেস ডিভাইস হবে আর 95%   স্ক্রিন টু বডি রেশিওর সঙ্গে 5.99ইঞ্চির হবে। এর আগের ডিভাইস Mi Mix 2 এর ডিসপ্লের সাইজও 5.99ইঞ্চির ছিল, কিন্তু স্ক্রিন-টু-বডি রেশিও 91% ছিল।

লিক পোস্টার থেকে এও জানা গেছে যে Mi Mix 2S ফোনটিতে কোয়াল্কম স্ন্যাপড্র্যাগন 845 SoC থাকতে পারে। এই ডিভাইসটিতে 8GB র‍্যাম আর 256GB ইন্টারনাল স্টোরেজ থাকতে পারে। এরকম হতে পারে যে এই খবরটি সত্যি আর সাওমি আগেই ঘোষনা করেছে যে তাদের পরবর্তী ফ্ল্যাশিপ ডিভাইস স্ন্যাপড্র্যাগন 845 থাকতে পারে।

লিক পোস্টারকে সত্যি বলে ভাবলে Mi Mix 2 ফোনটিতে ভার্টিকালি ডুয়াল রেয়ার ক্যামেরা আর 4টি অপটিকাল ইমেজ স্টেবিলাইজেশানের সঙ্গে আসবে। এরকম মনে হচ্ছে যে এই ফোনটিতে ফিঙ্গারপ্রিন্ট সেন্সার থাকেব না, কারন ডিভাইসের ব্যাক সাইডে ফিঙ্গারপ্রিন্ট দেখা যায় নি। যদি গুজব সত্যি হয় তবে এই স্মার্টফোনে iPhone X এর মতন ফেসিয়াল রেকগজেশানের সঙ্গে আন্ডার-ডিসপ্লে ফিঙ্গার প্রিন্ট সেন্সার থাকতে পারে।

প্রথমে এরকম মনে করা হচ্ছিল যে সাওমি MWC 2018তে Mi 7 লঞ্চ করতে পারে। একটি সাম্প্রতিক রিপোর্ট অনুসারে স্যামসং এর সঙ্গে সাওমি তাদের ইভেন্ট ক্ল্যাশ করতে চায়না। স্যামসং তাদের ফ্ল্যাগশিপ ডিভাইস Galaxy S9 আর S9+ স্মার্টফোন দুটি এই ইভেন্টে লঞ্চ করবে।

Aparajita Maitra
Digit.in
Logo
Digit.in
Logo