Xiaomi Mi Mix 2S স্মার্টফোনটি খুব তাড়াতাড়ি অ্যান্ড্রয়েড P ডেভলাপার প্রিভিউ পেতে পারেঃ রিপোর্ট

Updated on 30-Apr-2018
HIGHLIGHTS

Xiaomi MI MIx 2S স্মার্টফোনটি অ্যান্ড্রয়েডের লেটেস্ট আপডেট খুব তাড়াতাড়ি পেতে পারে আর এমন হতেই পারে যে এই ডিভাইসটি এই আপডেট আগামী সপ্তাহে পেতে পারে

মনে করা হচ্ছে যে Google Pixel স্মার্টফোনই সবার আগে অ্যান্ড্রয়েডের লেটেস্ট ভার্সানের আপডেট পাবে। আর এর পরে এও মনে করা হচ্ছে যে Xiaomi তাদের একটি স্মার্টফোন Xiaomi Mi Mix 2S এর একটি টিজার নিয়ে এসেছে। আর এই টিজারে এই ফোনে অ্যান্ড্রয়েড P য়ের সঙ্গে দেখা গেচগে। আর এই  ফোনটি 8মের মধ্যে লঞ্চ করা হবে বলে মনে করা হচ্ছে। আর সম্প্রতি কোম্পানি তাদের MIUI Forumয়ে অ্যান্ড্রয়েড P য়ের ডেভেলাপার প্রিভিউয়ের কথা ঘোষনা করেছিল। আর এই ডিভাইসের কিছু নতুন অসাধারন ফিচার্সের সঙ্গে লঞ্চ করা হয়েছিল।

তবে এখন ফোরাম থেকে এই পোস্টটি সরিয়ে দেওয়া হয়েছে কিন্তু XDA ডেভেলাপার্সের একটি রিপোর্ট অনুসারে Xiaomi Mi Mix 2S ডিভাইসটি অ্যান্ড্রয়েড 9.0 ফার্মওয়্যারের ওপরে কাজ করা হচ্ছে। আর এও বলা হচ্ছে যে খুব তাড়াতাড়ি কোম্পানি এর ডেভেলাপার্স প্রিভিউও নিয়ে আসবে। আর এরকম যদি হয় তবে এটি প্রথম অ্যান্ড্রয়েডের লেটেস্ট OS য়ের সঙ্গে বাজারে আসবে।

গেমিং হবে আরও মজার, সঙ্গে থাকলে জয়স্টিক! আজেক এই মোবাইল জয়স্টিকের ওপরে Paytmমল ভাল ডিস্কাউন্ট দিচ্ছে

Xiaomi Mi MIX 2S স্মার্টফোনটির স্পেসিফিকেশান

আমরা যদি এই সাওমি ফোনটির স্পেসিফিকেশান দেখি তবে দেখা যাবে যে এই ফোনটিতে কোয়াল্কম স্ন্যাপড্র্যাগন 845SoC আছে আর এই ফোনের ফ্রন্ট ফেসিং ক্যামেরাটি নচ যুক্ত নয়। আর Mi Mix 2S স্মার্টফোনটির রেয়ার প্যানেল কার্ভড সিরামিক বডি যুক্ত আর যা ওয়ারলেস চার্জিং যুক্ত। আর এই ফোনটি ব্ল্যাক আর হোয়াইট কালার অপশানে পাওয়া যাবে।

এই ফোনটিতে অ্যাড্রিনো 630GPU য়ের সঙ্গে 2.8GHz কোয়াল্কম স্ন্যাপড্র্যা গন 845 যুক্ত। আর এই ডিভাইসের ফ্রন্টে বেজেলসের সঙ্গে 5.99ইঞ্চির ডিসপ্লে দেওয়া হয়েছে। আর উপর আর সাইডের দিকে এই ফোনটিতে পাতলা বেজেলস আছে। তবে ফোনের নিচের দিকের বেজেলসে Mi MIx 2 য়ের মতন ফ্রন্ট ফেসিং ক্যামেরা থাকবে।

এই ফোনে একটি ডুয়াল রেয়ার ক্যামেরা সেটআও আছে, 12MP’র ওয়াইড অ্যাঙ্গেল লেন্স আর 12MP’র টেলিফটো লেন্স আছে। ফোনটির ব্যাটারি 3400mAH য়ের আর এটি অ্যান্ড্রয়েড ওরিও নির্ভর MIUI 9 য়ে চলে।

Mi Mix 2S ফোনটিতে অন্যান্যা সাওমি ডিভাইসের মতন 18:9 অ্যাস্পেক্ট রেশিওর অন্সক্রিন নেগিভেশান বটন নেই। এই ফোনটিতে IR ব্লাস্টার ফিচার থাকবে যা একটি দরকারি ফিচার হলেও বেশির ভাগ ফ্ল্যাগশিপ ডিভাইসে দেখা যায়না।

আমাদের YouTubeয়ে সাবস্ক্রাইব করতে এখানে ক্লিক করুন

আমাদের Instagramয়ে ফলো করতে এখানে ক্লিক করুন

সাওমি Mi Mix 2S স্মার্টফোনটির তিনটি ভেরিয়েন্টে লঞ্চ করা হয়েছে প্রথম ভেরিয়েন্টটি 6GB র‍্যাম/64GB স্টোরেজ আর এর দাম 3299RMB (Rs 34,200 প্রায়)। আর অন্য ভেরিয়েন্টটি 6GB র‍্যাম/ 128GB স্টোরেজ আর এর দাম 3599RMB (Rs 38,200 প্রায়)। আর এর আর একটি তৃতীয় ভেরিয়েন্ট যা 8GBর‍্যাম/256GB স্টোরেজ আর এর দাম 3999RMB (Rs 41,000 প্রায়)।  

Connect On :