Xiaomi Mi Mix 2S য়ের ফ্রন্ট ক্যামেরার জন্য নচডিজাইন থাকবেনা

Xiaomi Mi Mix 2S য়ের ফ্রন্ট ক্যামেরার জন্য নচডিজাইন থাকবেনা
HIGHLIGHTS

সাওমির Weibo অ্যাকাউন্টে পোস্ট করা টিজার থেকে এই ডিভাইসটির নচ ডিজাইন না থাকার সংকেত পাওয়া গেছে

সাওমির পরবর্তী ফ্ল্যাগশিপ স্মার্টফোন Mi Mix 2s  হয়ত ‘নচ’ ডিজাইনের সঙ্গে লঞ্চ হবেনা। কোম্পানি তাদের Weibo অ্যাকাউন্টে স্মার্টফোনের জন্য একটি টিজার পোস্ট করেছে, যাতে  সাওমির পরবর্তী স্মার্টফোনের স্কেচ দেখানো হয়েছে। আজকে ফ্লিপকার্ট স্মার্টফোন, পাওয়ারব্যাঙ্ক, হেডফোন, মনিটার সহ বেশ কিছু জিনিসের ওপর ডিস্কাউন্ট দিচ্ছে

টিজারে এই ফোনটির কোন নচ দেখানো হয়নি, আর এ থেকে এটাই মনে হচ্ছে যে এই ফোনটির ফ্রন্ট ক্যামেরার জন্য নচ থাকবেনা। এই ডিভাইসটির বিষয়ে আসা এখনও অব্দি সমস্ত লিক আর গুজন যদি সত্যি হয় তবে এই ফোনটির ওপরের দিকে কর্নারে একটি নচ থাকবে।

সোশালিক্সের ইউটিউবে পোস্ট করা একটি ভিডিওর মাধ্যমেও এই ফোনটির নচ ডিজাইন যুক্ত হবে বলেই সংকেত পাওয়া গেছে। এটা খেয়াল রাখতে হবে যে XDA ডেভেলাপার্সদের MiUICamera অ্যাপ্লেকেশান কোডক দেখে বানানোর জন্য এই ডিভাইসেও এর আগের ডিভাইসের মতন ফোনের নীচের দিকে একটি ফ্রন্ট ক্যামেরা থাকতে পারে।

কোম্পানি সাংঘাইতে 27 মার্চ এই ফোনটি অনাবৃত করবে আর সেইদিনই জানা যাবে যে Mi Mix 2S স্মার্টফোনটির নচ ডিজাইনের সঙ্গে আসবে কিনা। কোম্পানি আগেই জানিয়ে দিয়েছে যে এই স্মার্টফোনটিতে কোয়াল্কম স্ন্যাপড্র্যাগন 845 এসওসি থাকবে।

রিপোর্টে বলা হয়েছে যে এই ফোনটি এআই যুক্ত সুবিধার সঙ্গে ডুয়াল রেয়ার ক্যামেরা সেটআপের সঙ্গে আসতে পারে। এটি Google য়ের নতুন আগুমেন্টেড রিয়ালিটি প্ল্যাটফর্ম ARCore য়ের মাধ্যেমা স্তে আপ্রে। Mi Mix 2S   ফোনটিতে 8GB র‍্যাম আর 256GB স্টোরেজের সঙ্গে 5.99 ইঞ্চির OLED ফুল HD+ ডিসপ্লে যুক্ত হবে।

Digit.in
Logo
Digit.in
Logo