Xiaomi Mi MIX 2S স্মার্টফোনটি অ্যান্ড্রয়েড পাই বিটা আপডেট পেল

Xiaomi Mi MIX 2S স্মার্টফোনটি অ্যান্ড্রয়েড পাই বিটা আপডেট পেল
HIGHLIGHTS

Xiaomi MI MIX 2s স্মার্টফোনটি প্রথমে অ্যান্ড্রয়েড ওরিওর সঙ্গে লঞ্চ করা হয়েছিল

Xiaomi এই বছরের প্রথমে Mi Mix 2s  স্মার্টফোনটি বেজেল লেস ডিজাইন আর ইম্প্রুভড ফিচার্সের সঙ্গে লঞ্চ করেছিল। আর এই স্মার্টফোনটি প্রথমে অ্যান্ড্রয়েড ওরিওর সঙ্গে লঞ্চ করা হয়েছিল, আর এবার এই ডিভাইসটি লেটেস্ট ( বিটা) অ্যান্ড্রয়েড পাই আপডেট পাচ্ছে।

XDA Devleopers দের অনুসারে অ্যান্ড্রয়েড পাই চিনের আর আন্তর্জাতিক বিটা ROM এবার Mi MIX 2s য়ের জন্য পাওয়া যাবে। আর এই আপডেট সেপটেম্বর মাসের সিকিউরিটি প্যাচের সঙ্গে আসবে। আর এটা খেয়াল রাখতে হবে যে দুটিই রিকভারি ROMz যুক্ত, আর এর জন্য কাস্টম রিকভারির মতন রিকভারি TWRP ফ্ল্যাশ করা হতে পারে।

আমরা যদি এই ফোনের স্পেসিফিকেশানের বিশেয় কথা বলি তবে এই ফোনে কোয়াল্কম স্ন্যাপড্র্যাগন 845 SoC যুক্ত হবে আর এর ফ্রন্ট ফেসিং ক্যামেরা নচ য়ের মধ্যে নেই। আর আমরা এরকমই আগে অনুমান করেছিলাম। Mi Mix 2s স্মার্টফোনে রেয়ার প্যানেল কার্ভড সেরামিক ব্যান্ড যুক্ত আর এটি ওয়ারলেস চার্জিংয়ের অনুমতি দেয়। আর এই ফোনটি ব্ল্যাক আর হোয়াইট কালার অপশাএন পাওয়া যাবে।

এই ফোনটিতে অ্যাড্রিনো 630 GPU য়ের সঙ্গে 2.8GHz কোয়াল্কাম স্ন্যাপড্র্যাগন 845 আছে। আর এই ডিভাইসের ফ্রন্টে বেজেলের সঙ্গে 5.99 ইঞ্চির ডিসপ্লে দেওয়া হয়েছে। আর এর সাইডে পাতলা বেজেল আছে। আর এর নিচের দিকে বেজেল Mi Mix 2 য়ের মতন ফ্রন্ট ফেসিং ক্যামের যুক্ত।

এই ফোনে ডুয়াল রেয়ার ক্যামেরা সেটআপ আছে, 12MP+12MP এই কামেরার সঙ্গে এতে 3400mAh য়ের ব্যাটারি দেওয়া হয়েছে। এটি অ্যান্ড্রয়েড ওরিও নির্ভর MIUI 9 য়ে চলে।

Mi Mix 2s ফোনে অন্যান্য 18:9 অ্যাস্পেক্ট রেশিও যুক্ত ফোনের মতন অফস্ক্রিন নেগিভেশান বটনা ছে। আর এই ফোনে IR ব্লাস্টার ফিচার থাকবে, আর যা একটি কাজের ফিচার আর বেশির ভাগ ফ্ল্যাগশিপ ডিভাইসে দেখা যায়।

Digit.in
Logo
Digit.in
Logo