সাওমির Mi Mix2S,গেমিং ল্যাপটপ চিনে লঞ্চ হল

সাওমির Mi Mix2S,গেমিং ল্যাপটপ চিনে লঞ্চ হল
HIGHLIGHTS

চিনের স্মার্টফোন তৈরির কোম্পানি সাওমি মঙ্গলবার Mi Mix2S চিনে লঞ্চ করেছে

চিনের স্মার্টফোন তৈরির কোম্পানি Xiaomi মঙ্গলবার Mi Mix2S চিনে লঞ্চ করেছে। এই ডিভাইসটি AI আর ডুয়াল ক্যামেরা যুক্ত আর এতে কোয়াল্কম স্ন্যাপড্র্যাগন 845 চিপসেট আছে। আর এর সঙ্গে তারা একটি গেমিং ল্যাপটপও লঞ্চ করেছে। কোম্পানি এক জায়গায় বলেছে যে Mi Mix2Sয়ের দাম 3,299 ইয়ুয়ান (প্রায় 34,055টাকা) রাখা হয়েছে আর চিনের বাজারে তা এপ্রিলের তিন তারিখ থেকে কিনতে পাওয়া যাবে আর সারা বিশ্বের জন্য এটি অফিসিয়ালি আরও কিছুদিন পরে লঞ্চ করা হবে।

Mi Mix2Sয়ের ডুয়াল ক্যামেরা সেটআপে সোনির ফ্ল্যাগশিপ আইএমএক্স 363 সেন্সার দেওয়া হয়েছে আর এটি অটো ফোকাসিংয়ের জন্য ‘ডুয়াল পিক্সাল’ দেওয়া হয়েছে।

আজকে পেটিএমমলে এই স্মার্টফোন, ক্যামেরা সহ এই জিনিস গুলির ওপর ডিস্কাউন্ট আর ক্যাশব্যাক পাওয়া যাচ্ছে

Xiaomi’র প্রধান ওয়ার্কিং অফিসার আর কোফাউন্ডার লি জুন বলেছেন, “Mi Mix2S য়ে শক্তিশালী ডুয়াল ক্যামেরা আর এআই ফিচার্স আছে যা আরও কথাউ নেই”।

এই ফোনটিতে AI ফিচার্স আছে, যাতে বিল্ট-ইন AI ভয়েস অ্যাসিস্টেন্সও আছে, যা স্মার্টফোনে ছাড়া স্মার্ট হোম অ্যাপ্লায়েন্সে নিয়ন্ত্রন করে।

এই স্মার্টফোনটিতে 6GBআর 64GB স্টোরেজ 6GBআর 128 GB মেমারি আর 8 GBআর 256GB মেমারি ভেরিয়েন্টের দাম যথাক্রমেঃ 3,299 ইয়ুয়ান 3,599 ইয়ুয়ান আর 3,999 ইয়ুয়ানয়ে পাওয়া যাবে।

আর এছাড়া কোম্পানি ভাল পার্ফর্মেন্সের ক্ষমতা যুক্ত গেমিং ল্যাপটপ লঞ্চ করেছে, যার ইন্টেল 7th জেনারেশানের কোর প্রসেসার দেওয়া হয়েছে। আর এতে এনভিডিয়া জিফোর্স “জিটিএক্স 1060' গ্রাফিক্স কার্ড, 16 GB ডুয়াল চ্যানেল ডিডিআর 4 র‍্যাম আর 256 GB এসএসডি প্লাস 1TB হার্ড ড্রাইভ দেওয়া হয়েছে।

এই ডিভাইসটি চিনে 13 এপ্রিল থেকে বিক্রির জন্য পাওয়া যাবে আর এর প্রাথমিক দাম 5,999 ইয়ুয়ান রাখা হয়েছে। কোর আই 7 আর জিটিএস 1060প্লে 16 GB ভেরিয়েন্টের দাম 8,999 ইয়ুয়ান রাখা হয়েছে।

আমাদের YouTubeয়ে সাবস্ক্রাইব করতে এখানে ক্লিক করুন

আমাদের Instagramয়ে ফলো করতে এখানে ক্লিক করুন
 

আর এর সঙ্গে কোম্পানি আইআর স্পিকারের একটি হাল্কা ভেরিয়েন্টও লঞ্চ করেছে যার দাম 169 ইয়ুয়ান রাখা হয়েছে।

Aparajita Maitra
Digit.in
Logo
Digit.in
Logo