Xiaomi Mi Max 3 Pro স্মার্টফোনটি স্ন্যাপড্র্যাগন 710 চিপসেটের সঙ্গে লঞ্চ করা হবেনা

Updated on 27-Jul-2018
HIGHLIGHTS

সবে গত সপ্তাহেই Xiaomi তাদের Xiaomi Mi Max 3 স্মার্টফোনটি 6.9 ইঞ্চির FHD+ ডিসপ্লে, 5,500mAh য়ের ব্যাটারির সঙ্গে লঞ্চ করা হয়েছিল

সম্প্রতি গত সবে গত সপ্তাহেই Xiaomi তাদের Xiaomi Mi Max 3 স্মার্টফোনটি 6.9 ইঞ্চির FHD+ ডিসপ্লে, 5,500mAh য়ের ব্যাটারি আর ডুয়াল রেয়ার ক্যামেরার সগে লঞ্চ করেছিল সঙ্গে লঞ্চ করা হয়েছিল। এই ডিভাইসটি ডুয়াল 4G VoLTE ক্ষমতা যুক্ত। আর এছাড়া এতে আপনারা স্ন্যাপড্র্যাগন 636 চিপসেট আছে। আর এও জানা গেছিল Xiaomi Mi Max 3 Pro স্মার্টফোনটি এই ডিভাইসে স্ন্যাপড্র্যাগন 710 য়ের সঙ্গে লঞ্চ করা হতে পারে।

আর এবার সাওমির এই সব খবরের ওপর বিরাম লেগেছে, আর Xiaomi Mi Max 3 Pro স্মার্টফোনটি লঞ্চ কে নিয়ে এটা বলা যায় যে এই ডিভিয়াসটি লঞ্চ করা হবেনা।

কোম্পানির প্রোডাক্ট মার্কেটিং ডায়রেক্টার Zhi Zhuyuan চিনের সোশাল মিডিয়া ওয়েবোতে এই বিষয়ে জানিয়েছেন। আর এও জানা গেছে যে এই ধরনের কোন ডিভাইস লঞ্চ করা নিয়ে কোম্পানির কোন পরিকল্পনা নেই। আর এর মানে এই যে এই ডিভাইসটি আমেরিকার FCC আর কোয়াল্কমের ওয়েবসাইটে সবে দেখা গেছিল, তার কোনটাই সত্যি হবে না। আর এই রকমের কোন ডিভাইসটি লঞ্চ করা হবেনা। আর এর কোন লিস্টিংয়ে এটি এলে কী হবে।

তবে এও জানা গেছে যে কোম্পানির তরফে ভবিষ্যতে কোন একটি ডিভাইসের চিপসেট মানে স্ন্যাপড্র্যাগন 710 লঞ্চ করা হবে। আর এর কারন এই যে কোম্পানি এই চিপসেটের সঙ্গে বেশ কিছু ডিভাইস লঞ্চ করবে বলে জানা গেছে।

Connect On :