Xiaomi Mi Max 3 Pro স্মার্টফোনটি NCC সার্টিফিকেট পেল, খুব তাড়াতাড়ি এটি লঞ্চ হতে পারে

Updated on 04-Jul-2018
HIGHLIGHTS

সার্টিফিকেশান ডকুমেন্ট থেকে শুধু ডিভাইসের বিষয়ে জানা যায়নি, বরং ডিভাইসটি তাড়াতাড়ি লঞ্চ হওয়ার সম্ভবনার কথাও জানা গেছে

বিগত বেশ কিছু রিউমার্স অনুসারে Xiaomi MI Max3 ডিভাইসটির লঞ্চের অনেক খবর সামনে এলেও এবার মনে করা হচ্ছে যে এই ডিভাইসটি এই মাসে লঞ্চ করে দেওয়া হবে। আর এছাড়া ন্যাশানাল কমিউনিকেশান কমিশান (NCC) 25জুন M1804E4A মডেল নম্বরের সঙ্গে সার্টিফায়েড করেছে, যা এর আগের গুজব অনুসারে Mi Max 3 Pro হতে পারে।

সার্টিফিকেশান ডকুমেন্ট থেকে শুধু ডিভাইসের বিষয়ে জানা যায়নি বরং ডিভাইসটি খুব তাড়াতাড়ি লঞ্চ করার বিষয়েও জানা গেছে। আসা করা হচ্ছে যে Mi Max3 স্মার্টফোনটির সঙ্গে Mi Max 3 Pro স্মার্টফোনটিও লঞ্চ করা হবে।

 এই ইলেক্ট্রনিক্স জিনিস গুলির ওপরে Paytm অসাধারন ডিল দিচ্ছে জানুন 

আর এখনও পর্যন্ত এটা জানা গেছে যে এই হিসাবে Mi Max3 স্মার্টফোনটি কম শক্তিশালী স্ন্যাপড্র্যাগন 636 যুক্ত হবে আর সেখানে Pro ভার্সানে স্ন্যাপড্র্যাগন 710 চিপসেট থাকবে। আর এও হতে পারে যে দুটি ফোনের স্পেসিফিকেশান একই রকমের হতে পারে।

আমরা যদি স্পেক্সের বিষয়ে কথা বলি তবে Mi Max3 স্মার্টফোনটিতে 6.99 ইঞ্চির ডিসপ্লে থাকতে পারে। আর এছাড়া ডিভাইসের 6GB র‍্যাম আর 128GB স্টোরেজ থাকার সম্ভবনা আছে। আর এই ডিভাইসে ডুয়াল রেয়ার ক্যামেরা থাকবে। আর আমরা যদি এর অপারেটিং সিস্টেমটি দেখি তবে দেখা যাবে যে এতে অ্যান্ড্রয়েড 8.1 ওরিও থাকবে আর এর ব্যাটারি 5,400mAh য়ের হবে।

আর সম্প্রতি সাওমির CEO Lei Jun এই ডিভাইসের রিটেল বক্সের ছবি রিলিজ করেছেন। রিটেল বক্সে ডিভাইসের বিষয়ে বেশি কিছু তো জানা যায়নি তবে ডিজাইনের বিষয়টি যদি দেখি তবে দেখা যাবে যে এটি এই সময়ের সাওমি ডিভাসিএর মতনই। আর এই লিক থেকে এও অনুমান করা হচ্ছে যে এই ডিভাসিটি তাড়াতাড়ি লঞ্চ করা হবে।

ভায়াঃ

এবার Cashify তে নিজেদের পুরনো মোবাইল বিক্রি করে সঙ্গে সঙ্গে টাকা পান। 200টাকার এক্সট্রাক্যাশব্যাকে পাওয়ার জন্য DIGIT কোডের ব্যাবহার করুন

Connect On :