Xiaomi Mi Max 3 Pro ডিভাইসটি আর লঞ্চ করা হবেনা

Xiaomi Mi Max 3 Pro ডিভাইসটি আর লঞ্চ করা হবেনা
HIGHLIGHTS

বলা হচ্ছিল যে Xiaomi Mi Max 3 Pro স্মার্টফোনটি স্ন্যাপড্র্যাগম 710 য়ের সঙ্গে লঞ্চ করা হবে

সাওমি তাদের Mi Max 3 স্মার্টফোনটিকে 19 July লঞ্চ করেছিল।  এটি একটি মিড-রেঞ্জের স্মার্টফোন আর এটি বড় স্ক্রিনে সঙ্গে লঞ্চ করা হয়েছিল। আর এই ডিভাইসটি লঞ্চ করার পরে জানা গেছিল যে এটি একটি হাই এন্ড স্মার্টফোন হিসাবে আসবে আর এই ডিভাইসটি Xiaomi Mi Max 3 Pro নামে আসবে।

কিন্তু জানা গেছে যে এই ডিভাইসটি কোয়াল্কম স্ন্যাপড্র্যাগন 710 র সঙ্গে লঞ্চ করা হওয়ার কথা ছিল। আর এবার জানা গেছে যে এই স্মার্টফোনটি কোম্পানি লঞ্চ করবে না। কোম্পানি সব গুজবের ওপর নিজেদের ওয়েবোর সাইটের মাধ্যেম এই গুজব খবড়গুলি যে সত্যি নয় তা বলেছে।

এই খবরটি সেই সময়ে এসেছে যখন সাওমির এক আধিকারিক এক প্রশ্নের উত্তরে জানিয়েছেন যে এই ডিভাইসটি লঞ্চ করা হবেনা। কারন সাওমি এও বলেছে যে এবার আশা করা যায় এর বিষয়ে আর কোন খবর সামনে আসবেনা।

আমরা যদি Xiaomi Mi Max স্মার্টফোনের বিষয়ে কথা বলি তবে এই ডিভাইসে কোয়াল্কম স্ন্যাপড্র্যাগন 636 অক্টা কোর প্রসেসারের সঙ্গে লঞ্চ করা হয়েছে। আর এতে 4GB র‍্যাম আর 64GB স্টোরেজ আছে। আর এই ফোনে একটি 6.9 ইঞ্চির FHD + ডিসপ্লে দেওয়া হয়েছে। আর এছারা এই স্মার্টফোনে 5,500mAh য়ের ক্ষমতা যুক্ত ব্যাটারি দেওয়া হয়েছে।  

Digit.in
Logo
Digit.in
Logo