Xiaomi Mi Max 3 ফোনটির ইমেজ লিক হল, ফোনটিতে 18:9 অ্যাস্পেক্ট রেশিও থাকতে পারে

Xiaomi Mi Max 3 ফোনটির ইমেজ লিক হল, ফোনটিতে 18:9 অ্যাস্পেক্ট রেশিও থাকতে পারে
HIGHLIGHTS

কিছু লিক দাবি করেছে যে এই ফোনটিতে ডুয়াল ক্যামেরা সেটআপ থাকবে আর এতে 5500mAh এর ব্যাটারি থাকতে পারে

এই খবর গুলিকে যদি সত্যি বলে মেনে নেওয়া হয় তবে সাওমি আপাতত এখন Xiaomi Mi Max 3এর ওপর কাজ করছে যা বাজারে আগে থেকে উপস্থিত Xiaomi Mi Max 2 এর জায়গা নেবে। আর এবার এই ফোনটির বিষয়ে একটি নতুন লিক সামনে এসেছে। এইবার এই ফোনটির একটি ছবি লিক হয়েছে, যা দেখে এটা জানা গেছে যে এই ফোনটি ফুল স্ক্রিন ডিজাইন যুক্ত হবে।  এগুলি হল ফ্লিপকার্টের সবথেকে বেশি বিক্রিত স্মার্টফোন

আর এখন যদি এই দাবিকে সত্যি বলে মেনে নেওয়া হয় তবে, Xiaomi Mi Max 3 এর সাইজ তার ওল্ড জেনারেশানের মতনই হবে আর এতে ইউজাররা বড় ডিসপ্লে পাবে। এই ফোনের সাইড খুব পাতলা হবে।

 

লিক হওয়া ছবিটি দেখলে এটা পরিষ্কার বোঝা যাচ্ছেনা যে এর সাইড খুব পাতলা হবে কিন্তু আমরা আশা করছি যে এই ফোনটি 18:9 অ্যাস্পেক্ট রেশিওর ডিসপ্লে যুক্ত হতে পারে। এই ফোনটিতে সেলফি ক্যামেরার প্লেসমেন্টও Xiaomi Mi Max 2 এর মতন হবে।

এর আগের পাওয়া লিকে দাবি করা হয়েছিল যে Xiaomi Mi Max 3ফোনটিতে 6.99- ইঞ্চির ডিসপ্লে থাকতে পারে। আর এর সঙ্গে এতে স্ন্যাপড্র্যাগন 630বা স্ন্যাপড্র্যাগন 660 চিপসেট থাকতে পারে। কিছু লিকে বলা হয়েছে যে এই ফোনটিতে ডুয়াল ক্যামেরা সেটআপের সঙ্গে 5500mAhএর ব্যাটারি থাকতে পারে।

সোর্সঃ সোর্স ২ঃ ইমেজ সোর্সঃ 

Aparajita Maitra
Digit.in
Logo
Digit.in
Logo