XIAOMI CC9E ফোনটি আন্তর্জাতিক ভাবে MI A3 নামে লঞ্চ করা হতে পারে

Updated on 08-Jul-2019
HIGHLIGHTS

Xiaomi CC9E ফোনটিকে আমেরিকার FCC লিস্টিংয়ে দেখা গেছে

এই ফোনটি Xiaomi Mi A3 নামে আন্তর্জাতিক ভাবে লঞ্চ করা হতে পারে

নতুন একটি সাওমি ফোন M1906F9SH মডেল নাম্বারের সঙ্গে আমেরিকার FCC লিস্টিংইয়ে দেখা গেছে। আর এই ফোনটির বিষয়ে কোম্পানির তরফে এখনও কিছু জানানো হয়নি। আর এই ফলনটি একটি অ্যান্ড্রয়েড ওয়ান ডিভাইস হিসাবে লঞ্চ করা হতে পারে, আর এর সঙ্গে এই ফোনটি Xiaomi Mi A3 নামে লঞ্চ করা হতে পারে। আর এই ফোনের মডেল নাম্বার Xiaomi CC9e র কাছাকাছি।

এর আগেই জানা গেছে যে কোম্পানি তাড়াতাড়ি একটি অ্যান্ড্রয়েড ওয়ান স্মার্ট ফোন লঞ্চ করবে। আর এই ফোনটি আন্তর্জাতিক ভাবে লঞ্চ করা হবে। আর এবার মনে হচ্ছে যে সাওমি CC9e ফোনটি চিনে Mi 13 নামে লঞ্চ করা হতে পারে।

আর আমরা যদি FCC লিস্টিং দেখি তবে এই ফোনটির ডিজাইন Mi cc9e র সঙ্গে অনেক মিল আছে। আর এই সিরিজ চিনের যুবকদের কথা মাথায় রেখে লঞ্চ করা হতেছে। আর এই ফোনটির ব্যাকে অ্যান্ড্রয়েড ওয়ান ব্র্যান্ডিং/লোগো দেখা যাবে। আর এর সঙ্গে এটি সিঙ্গেল ডুয়াল সিম ভেরিয়েন্টে লঞ্চ করা হতে পারে।

Mi CC9 ফোনটি স্যামসাংয়ের 6.39 ইঞ্চির AMOLED ডিসপ্লে যুক্ত আর এই ফোনের টপে একটি ওয়াটার ড্রপ নচ আছে। আর এর স্ক্রিন টু বডি রেশিও 91% য়ের। আর এই ফোনের ডিসপ্লে FHD+ রেজিলিউশান যুক্ত আর এই ফোনে ইন ডিসপ্লে ফিঙ্গারপ্রিন্ট স্ক্যানার আছে।

এই ফোনটিতে কোয়াল্কম স্ন্যাপড্র্যাগন 710e প্রসেসার আর 6GB র‍্যাম আছে। আর ফোনটিতে আপনারা 64GB স্টোরেজ পাবেন আর সঙ্গে এর 128GB স্টোরেজ ভেরিয়েন্টও আছে। ফোনের বেস ভেরিয়েন্টের দাম 1,799 Yuan(প্রায় 18,000টাকা) আর এই ফোনের 128GB ভেরিয়েন্টের দাম 1,999 Yuan মানে প্রায় 20,000টাকা। আর এই ফোনটি 4,030mAh ব্যাটারি যুক্ত। আর এই ফোনটি 18W ফাস্ট চার্জ সাপোর্ট করে। ফোনটি অ্যান্ড্রয়েড 9 পাই নির্ভর MIUI 10 য়ে কাজ করে।

আর এই ফোনে একটি 48MP প্রাইমারি ক্যামেরা আর 8MP ওয়াইড অ্যাঙ্গেল ক্যামেরার সঙ্গে একটি 2MP র ডেপথ সেন্সার আছে।

ফোনে আপনারা ফ্রন্টে একটি 32MP র ক্যামেরা পাবেন।  আর এই ফোনটি তিনটি কালার ভেরিয়েন্টে লঞ্চ করা হয়েছে।

এই ফোনে মানে Mi cc9e ফোনটিতে 6.08 ইঞ্চির AMOLED ডিসঅলে দেওয়া হেয়ছে। আর এই ফোনটি কোয়াল্কম স্ন্যাপড্র্যাগন 665 যুক্ত আর এটি তিনটি ভেরিয়েন্টে লঞ্চ করা হয়েছে।

Connect On :