XIAOMI MI CC9 ফোনটি ব্লু কালার ভেরিয়েন্টে লঞ্চ হতে পারে

Updated on 28-Jun-2019
HIGHLIGHTS

MI CC9 আর MI CC9e ফোন দুটি লঞ্চ হবে

Mi CC9 ব্লু কালার ভেরিয়েন্টে আসবে

সাওমি তাদের নতুন MI CC সিরিজের ফোন দুটি লঞ্চ করবে। এই ফোন দুটি 2 জুলাই লঞ্চ করা হবে। সাওমি হাই এন্ড মডেল MI CC9 টিজ করে এর কিছু স্পেসিফিকেশান জানিয়েছে। কোম্পানির CEO Lei Jun Xiaomi MI CC9 ফোনের ব্লু কালার ভেরিয়েন্টও দেখিয়েছেন। আর এটি একটি দারুন গ্রেডিয়ন্ট ফিনিশের ব্যাক যুক্ত ফোন।

Lei Jun ওয়েবোতে একটি টিজার নিয়ে এসেছেন যেখানে এই ডিভাইসের ব্যাকে ট্রিপেল ক্যামেরার বিষয়ে বলা হয়েছে। এর প্রাইমারি ক্যামেরা 48MP আর আর এই ফোনের বাকি দুটি সেন্সার টেলিফটো আর আল্ট্রা ওয়াইড অ্যাঙ্গেল যুক্ত। এই ডিভাইসের ব্যাক প্যানেলে সাওমির ব্র্যান্ডিং দেওয়া হয়েছে যে S প্যাটার্ন ডিজাইন যুক্ত। আর এই নতুন কালার ডার্ক ব্লু প্লেনোট যুক্ত। আর MI CC9 ফোনের ব্যাক আর ফ্রন্টে গ্লাস বডি দেওয়া হয়েছে।

MI CC9 আর MI CC9E ফোনের আনুমানিক স্পেসিফিকেশান

Mi CC9 ফোনটি লিক অনুসারে একটি অ্যান্ড্রয়েড পাই নির্ভর MIUI 10 সফটোয়্যারের ফোন হতে পারে। আর এই ফোনে 6.39 ইঞ্চির ফুল HD+ AMOLED ডিসপ্লে দেওয়া হয়েছে। আর এই ফোনে আপনারা স্ন্যাপড্র্যাগন 730 প্রসেসার পাবেন আর এই ফোনে একটি 4000mAH য়ের ব্যাটারি থাকতে পারে যা 27W ফাস্ট চার্জিং সাপোর্ট যুক্ত হতে পারে।

MI CC9 ফোনে ট্রিপ্লে রেয়ার ক্যামেরা সেটআপ দেওয়া হতে পারে যার মধ্যে 48MP র সোনি IMX586 সেন্সার, 16MP র সেকেন্ডারি ক্যামেরা আর 12MP র তৃতীয় ক্যামেরা আছে। আর এই ফোনের ফ্রন্টে একটি 32MP র সেন্সার দেওয়া হতে পারে।

আর Mi CC9e ফোনে আপনারা একটি 5.97 ইঞ্চির AMOLED ডিসপ্লে পেতে পারেন আর এই ফোনে স্ন্যাপড্র্যাগন 710 প্রসেসার থাকতে পারে আর এই ফোনে আপনারা 3500mAH য়ের ব্যাটারি পেতে পারে। আর এই ফোনে 18W ফাস্ট চার্জিং সাপোর্ট থাকতে পারে। আর এই ফোনে আপনারা ট্রিপেল রেয়ার ক্যামেরা পেতে পারেন।

ভায়াঃ

Connect On :