পরের মাসে Mi Band 3 য়ের সঙ্গে Xiaomi Mi 8 SE স্মার্টফোনটি ভারতে Mi 8i নামে লঞ্চ করা হতে পারে

পরের মাসে Mi Band 3 য়ের সঙ্গে Xiaomi Mi 8 SE স্মার্টফোনটি ভারতে Mi 8i নামে লঞ্চ করা হতে পারে
HIGHLIGHTS

Xiaomi মি ৮ সে স্মার্টফোনে প্রথম স্মার্টফোন চালু হয় Qualcomm Sanepadraigan 710 প্রসেসর, যা Nauch নকশার সঙ্গে এসেছে

গত মাসে চীনে Xiaomi দ্বারা Xiaomi মি ব্যান্ড ৩ এর Xiaomi মি ৮, মি 8 এক্সপ্লোরার এডিশন এবং মি 8 এর সাথে একটি বড় অনুষ্ঠানের উদ্বোধন করার পর, এখন জানিয়েছে যে Xiaomi মি ৮ সে স্মার্টফোনে নাম Xiaomi মি 8i । এছাড়াও কোম্পানিটি আগামী মাসে এই যন্ত্রটির সঙ্গে Xiaomi মি ব্যান্ড ৩ চালু করতে পারবে । BEEBOM মাধ্যমে এই তথ্য উন্মোচিত হয় । প্রতিবেদনে বলা হয়েছে, এখন Xiaomi মিয়া ব্যান্ড ৩ থেকে নতুন নামে ভারতে যন্ত্রটি চালু করার পরিকল্পনা রয়েছে । নিঃসন্দেহে কোম্পানিটি চীনা সরকারি ওয়েবসাইটের ল্যান্ডিং পেজে এই যন্ত্রটির উল্লেখ করেছে । 

এটাও বিশ্বাস করা যায় যে ভারতে এই যন্ত্রটির দাম 18,000 টাকা থেকে 20,000 টাকার মধ্যে হতে পারে । আমরা যদি Xiaomi মিয়ার ৮ সে ডিভাইসে আলোচনা করি তাহলে চীনে এই স্মার্টফোনটি আরএমবি 1,799 গুদামে খুলনায় রুপিতে 19,000 টাকার দাম শুরু হয়েছে । এছাড়াও, মি ব্যান্ড ৩ রুপিতে 1800 দাম লঞ্চ করতে পারবে । দাম সংযোজনকৃত এর ভিত্তি, প্লাস এর NFC-সক্রিয় সংযোজনকৃত খরচ হতে পারে 2100 রুপিতে ।  

এই যন্ত্রটি ইতোমধ্যে চীনে চালু করা হয়েছে, যদি এই যন্ত্রটি নিয়ে আলোচনা করা হয় তবে আপনি জানেন যে এই ডিভাইসটি একটি FHD + ক্যাপাসিটিভ Nauch ডিসপ্লে দিয়ে শুরু হয়েছে 5.88-ইঞ্চির মধ্যে, মনে হচ্ছে কিছু মি মিক্স 2s ডিভাইস দর্শনে । Qualcomm Sanepadraigan 710 প্রসেসর দিয়ে এই যন্ত্রটি চালু করা হয় । ডুয়াল ক্যামেরা সেটআপ দিয়ে এই যন্ত্রটি চালু করা হয়েছে । এটি আপনাকে একটি 12-megapixel এবং ৫ megapixel ক্যামেরা দেয়, পাশাপাশি একটি ২০-megapixel সেলফি ক্যামেরা, ফোনে ৩-120mah ব্যাটারি ধারণক্ষমতার প্রস্তাব দেয় । 

এই ডিভাইসের 4GB র্যাম আর 64GB স্টোরেজের দাম RMB 1,799  মানে Rs 19,000টাকা। আর 6GB র্যাম আর 64GB স্টোরেজের দাম RMB 1,999  মানে 21,000 টাকা।

এছাড়া মি. ৮ স্মার্টফোনে রেফার করা হলে একটি ডিসপ্লে পাবেন 6.21-ইঞ্চি 1080×2248-পিক্সেল 18:9 নেতৃত্বকে অনুপাতে । এছাড়াও এটি স্যামসাং দ্বারা নির্মিত সুপার ক্যাপাসিটিভ ডিসপ্লে আছে । এই প্রদর্শনীর পাশাপাশি Nauch নকশা বিদ্যমান ।

ক্যামেরা যদি কথা বলে, তাহলে বলতে পারেন, এই যন্ত্রটি ২০-megapixel ফ্রন্ট ক্যামেরা দিয়ে চালু করা হয়েছে । এটি শুধুমাত্র Nauch অবস্থিত এবং এখানে রয়েছে Iarpis সেন্সর, ইনফ্রারেড রশ্মি এবং ইনফ্রারেড লেন্স পাওয়া । ফোনের একটি উন্নততর ইনফ্রারেড ফেস ফিচার কোম্পানির দিকে আনলক বৈশিষ্ট্য আছে । বলা হচ্ছে, অ্যাপল-এর আইফোন এক্সের ফেস আইডির চেয়ে এটি আরো নিরাপদ.

Digit Bangla
Digit.in
Logo
Digit.in
Logo