Xiaomi Mi A2 স্মার্টফোনটির স্পেসিফিকেশান অনলাইনে লিক হয়েছে, অ্যান্ড্রয়েড Oreo আর ফুলভিউ ডিসপ্লে যুক্ত হতে পারে

Updated on 02-Apr-2018
HIGHLIGHTS

Xiaomi Mi A2 স্মার্টফোনটি নিয়ে এখনও অব্দি অনেক কিছু সামনে এসেছে, আর এই নতুন লিকে এই বিষয়ে আরও কিছু জানা গেছে

এরকম জানা গেছে যে Xiaomi খুব তাড়াতাড়ি তাদের Mi 6X স্মার্টফোনটি লঞ্চ করা হতে পারে, এই স্মার্টফোনটি Xiaomi Mi 5X স্মার্টফোনটিকে এই সময়ের নতুন স্মার্টফোন হবে বলে জানানো হয়েছে। আর তাই এরকম বলা হচ্ছে যে এই স্মার্টফোনটি সম্প্রতি TENAAয়ে দেখা গেছে।

এরকম জানা যাচ্ছে যে এই স্মার্টফোনটি ভারত সহ সারা বিশ্বে Xiaomi A2 নামে পরিচিত হবে, তবে এখনও এই বিষয়ে কিছু সুনিশ্চিত জানা যায়নি। এই স্মার্টফোনটিকে নিয়ে এই লিস্টিংয়ে সামনে দেখা গেছে যে আসলে এই স্মার্টফোনটিতে কী রকমের স্পেক্স থাকবে। আর এত্রি দেখতে কেমন হবে। এই ডিভাইসটি নিয়ে এমনিতে অনেক বার অনেক রকমের খবর পাওয়া গেছে।

আজকে ফ্লিপকার্টে এই ব্লুটুথ স্পিকার হেডফোন আর ল্যাপটপের ওপর ডিস্কাউন্ট পাওয়া যাচ্ছে

আমরা যদি স্ন্যাপশটের একটি রিপোর্টে খেয়াল রাখি তবে আপনাদের জানিয়ে রাখি যে এই স্মার্টফোনটি মানে Mi 6X য়ের একটি 5.99-ইঞ্চির FHD+ 2160×1080 পিক্সাল রেজিলিউশানের সঙ্গে লঞ্চ করা হতে পারে, আর একটি 18:9 অ্যাস্পেক্ট রেশিও যুক্ত ডিসপ্লে হতে পারে।

স্মার্টফোনটিতে একটি 2.2GHzয়ের অক্টা-কোর স্ন্যাপড্র্যাগন 626 চিপসেট থাকতে পারে, আর এর সঙ্গে এতে একটি 4GB র‍্যাম আর 64GB’র ইন্টারনাল স্টোরেজও থাকতে পারে। স্মার্টফোনটির লিস্টিং অনুসারে একটি 2910mAh য়ের ব্যাটারি থাকতে পারে। আর এর সঙ্গে সামনে এসেছে যে এটি অ্যান্ড্রয়েড 8.1 Oreo’র সঙ্গে লঞ্চ করা হতে পারে।

আমাদের YouTubeয়ে সাবস্ক্রাইব করতে এখানে ক্লিক করুন

আমাদের Instagramয়ে ফলো করতে এখানে ক্লিক করুন
 

আর যদি ক্যামেরার দিকটি দেখা হয় তবে এই স্মার্টফোনটিতে একটি ডুয়াল ক্যামেরা সেটআপ থাকবে, যা একটি 12+12-মেগাপিক্সালসের ডুয়াল ক্যামেরা সেটআপ থাকবে। আর এর সঙ্গে এই ফোনটিতে একটি 20-মেগাপিক্সালের ফ্রন্ট ক্যামেরা থাকতে পারে। তবে এখনও কোম্পানির তরফে এই বিষয়ে কিছু বলা হয়নি, আর যতক্ষণনা এরকম হচ্ছে ততক্ষণ এই সব খবরকে শুধু মাত্র গুজব হিসাবেই দেখা উচিৎ।

সোর্সঃ

Connect On :