Xiaomi Mi 9 ফোনটি ট্রিপেল ক্যামেরা, 6.4 ইঞ্চির ডিসপ্লে আর স্ন্যাপড্র্যাগন 8150 প্রসেসারে সঙ্গে লঞ্চ হতে পারে

Xiaomi Mi 9 ফোনটি ট্রিপেল ক্যামেরা, 6.4 ইঞ্চির ডিসপ্লে আর স্ন্যাপড্র্যাগন 8150 প্রসেসারে সঙ্গে লঞ্চ হতে পারে
HIGHLIGHTS

Xiaomi Mi 9 48MP, 13MP. আর 16Mp র ট্রিপেল ক্যামেরার সঙ্গে লঞ্চ করা হতে পারে আর এটি প্রথম ফোন হবে যা কোয়াল্কম স্ন্যাপড্র্যাগন 8150 চিপসেট যুক্ত হবে

এর আগের রিপোর্ট থেকে জানা গেছিল যে সাওমির Mi 9 ফোনটি প্রথম হ্যান্ডসেট হবে যা কোয়াল্কম স্ন্যাপড্র্যাগন 8150 প্রসেসার যুক্ত হবে। আর এবার একটি নতুন রিপোর্ট অনুসারে এই ডিভাইসটির ডিজাইনের বিষয়ে আরও বেশি খবর পাওয়া গেছে। টিপস্টার Ben Geskin সামনের বছরের রিউমার্ড ফ্ল্যাগশিপ ডিভাইসের রেন্ডার টুইট করে শেয়ার করেছে আর এর কিছু স্পেসিফিকেশান জানা গেছে।

Xiaomi MI 9 য়ের শেয়ার হওয়া রেন্ডার থেকে এই ডিভাইসে থেকে একটি ছোট নচ দেখা গেছে আর এটি সাওমির অন্য ফোনের নচের থেকে ছোট। আর এটি ওয়াটারড্রপ নচ না আর এতে একটি ক্যামেরা আর অন্য সেন্সারের জায়গা দেওয়া হয়েছে। Geskin বলেছেন যে এই স্মার্টফোনটি 6.4 ইঞ্চির AMOLED ডিসপ্লে যুক্ত হবে আর এটি আন্ডার-ডিসপ্লে ফিঙ্গারপ্রিন্ড রিডার যুক্ত। আর এই স্মার্টফোনটি স্ন্যাপড্র্যাগন 8150 চিপসেটের সঙ্গে 6Gn,8Gb আর 10GB র‍্যামের অপশানে পাওয়া যাবে।এই স্মার্টফোনটি গ্লাস ব্যাকের সঙ্গে আসতে পারে আর এই ফোনটি ওয়ারলেস চার্জিং সাপোর্ট কড়তে পারে। Mi 9 একটি 5G ডিভাইস হতে পারে।

আমরা যদি এই ফোনের ক্যামেরার বিষয়ে কথা বলি তবে এই স্মার্টফোনে ট্রিপেল রেয়ার ক্যামেরা সেটআপ থাকতে পারে। আর রেন্ডারে একটি LED ফ্ল্যাশ সামনের দুটি ক্যামেরা সেন্সারের মাঝে দেখা গেছে আর তৃতীয় সেন্সার সেটআপের নিচে আছে। আর এই ডিভাইসে 48MP সোণি IMX586 সেন্সার আর অন্য দুটি 13MP আর 16MP র সেন্সার থাকতে পারে। আর এই স্মার্টফোনে 3,700mAh য়ের ব্যাটারি দেওয়া হতে পারে। আর এটি কুইক চার্জ 5.0 সাপোর্ট যুক্ত। আর এর আগের রিপোর্টে জানা গেছিল যে Xiaomi Mi 9 ফোনটি 2019 সালের প্রথমে কোয়াটারে লঞ্চ করা হবে।

Digit Bangla
Digit.in
Logo
Digit.in
Logo