20 ফেব্রুয়ারি লঞ্চ হবে Xioami Mi 9

20  ফেব্রুয়ারি লঞ্চ হবে Xioami Mi 9
HIGHLIGHTS

Xiaomi র ফাউন্ডার CEO Lei Jun একটি টিজার পোস্ট করেছেন সেখানে বলা হয়েছে যে কোন দিন Xiaomi MI 9 লঞ্চ করা হবে, TFBoys য়ের একটি পোস্টার Roy Wang দিয়েছেন যাতে Mi 9 দেখা গেছে

হাইলাইট

  • Xiaomi MI 9 20 ফেব্রুয়ারি চিনে লঞ্চ করা হবে
  • কোম্পানির CEO লঞ্চ টিজার নিয়ে এসেছে
  • ব্যাকে ট্রিপেল ক্ল্যামেরা সেটআপ থাকতে পারে

 

শাওমির কো ফাউন্ডার আর CEO Lei Jun বলেছে যে Xiaomi MI 9 ফোনটি 20 ফেব্রুয়ারি চিনে লঞ্চ করা হবে। আর চিনের অফিসিয়াল সাইট Weibo তে তিনি একটি টিজার পোস্ট করেছেন যা Mi Fans দের জন্য লঞ্চ করা হয়েছে। চিনের সোশাল মিডিয়া সাইটে একটি পোস্টকার এসেছে যেখানে চিনের ব্যান্ড TFBoys য়ের তরফে Roy Wang ফোন নিয়ে দেখা গেছে। আর এই পোস্টারে জানা গেছে যে ফোনের ব্যাকে তিনটি ক্যামেরা থাকতে পারে।

Jun য়ের পোস্টার অনুসারে Xiaomi ফোনে ‘সুপার পাওয়ারফুল ফ্ল্যাগশিপ অফ দ্যা ইয়ার” বলা হেতে অপারে। Jun ফোনের ইন্টারনাল কোডনেম “Battle Angel” য়ের বিষয়েও বলেছেন। Xioami Mi 5 ফোনটির পরে কোন Mi ডিভাইস ভারতে আসেনি। আর এই ফোনটি ভারতে আসবে কিনা তা জানা যায়নি। আর এর আগের রিপোর্ট অনুসারে Xiaomi MI 9 আর MI 8 SE লঞ্চ করা হতে পারে।

আগের রিপোর্ট অনুসারে এই ফোনে ওয়াটার ড্রপ নচ আসতে পারে আর এই ফোনে 6.4 ইঞ্চির ডিসপ্লে আর পাতলা বেজেলের সঙ্গে আসতে পারে। আর এই ফোনের স্ক্রিন টু বডি রেশিও প্রায় 90% হতে পারে। আর এর আগের রেন্ডার থেকে এর প্যানেলের তিনটি রেয়ার ক্যামেরার কথা জানা গেছে। আর এবার Weibo তে এই বিষয়ে জানা গেছে। আর এও হতে পারে যে Xiaomi MI 9 ফোনে 48MP র সেন্সার আর 18MP র আর 8MP র সেন্সার থাকতে পারে।

আর আশা করা হচ্ছে যে Xiaomi MI 8 ফোনে কোয়াল্কম স্ন্যাপড্র্যাগন 855 প্রসেসার থাকতে পারে। Jun Weibo তে বলেছে যে Mi 9 24W ফাস্ট চার্জিং সাপোর্ট করে।

Digit Bangla
Digit.in
Logo
Digit.in
Logo