Xiaomi Mi 9 মোবাইল ফোনের স্ক্রিন টু বডি রেশিও আর ফ্রন্ট রেন্ডার দেখা গেছে

Updated on 18-Feb-2019
HIGHLIGHTS

Xiaomi র CEO Lei Jun য়ের মাধ্যমে তাদের পরবর্তী ফোন Xiaomi Mi 9 য়ের স্ক্রিন টু বডি রেশিও আর ফ্রন্ট রেন্ডার জানা গেছে

আমরা যদি Xiaomi Mi 9 ফোনটির বিষয়ে কথা বলি তবে এই ফোনটি নিয়ে বেশ কিছু সময় ধরে ইন্টারনেটে অনেক কিছু জানা গেছে। তবে এই স্মার্টফোনটি নিয়ে অনেক গুজব আর লিক এসেছগে। আর এবার এই স্মার্টফোনটির একটি রেন্ডার লিক হয়েছে। এই ফোনটি 20 ফেব্রুয়ারি লঞ্চ করা হতে পারে। আর এই ফোনটিকে নিয়ে এর মধ্যে এই বিষয়ে খবর সামনে এসেছে। এই ফোনটি একটি নতুন ছবি ইন্টারনেটে দেখা গেছে সেখানে এই ফোনের বিষয়ে কিছু জানা গেছে।

আমরা যদি Xiaomi র CEO Lei Jun য়ের বিষয়ে বলি তবে এটি অনুসারে Xiaomi MI 9 ফোনটি নিয়ে খবর সামনে এসেছে। আর আপনাদের বলে রাখি যে এই ফোনটির স্ক্রিন টু বডি রেশিও আছে আর এর ফ্রন্ট ডিজাইনের বিষয়ে কথা বললে দেখা যাবে যে এই ফোনের বিষয়ে কোম্পানির CEO অফিসিয়ালি ওয়েবোতে পোস্ট করেছেন।

আমরা যদি Xiaomi MI 9 ফোনটির বিষয়ে কথা বলি তবে আপনাদের বলে রাখি যে এই ফোনটিতে 1080p FHD+AMOLED ডিসপ্লে যুক্ত হবে আর এটি Xiaomi  বলেছে যে এই ফোনে আপনারা 103.8% NTSC পাবেন। আর এর সঙ্গে এতে 600 নিটস আছে।

Xiaomi Mi 9 ফোনটির বিষয়ে জানা গেছে যে এই ফোনটি Xiaomi র ফাউন্ডার আর CEO Lei Jun জানিয়েছেন যে এই Xiaomi Mi 9 ফোনটি 20 ফেব্রুয়ারি চিনে লঞ্চ করা হবে। আর চিনের অফিসিয়াল সাইট Weibo তে একটি টিজার পোস্ট করা হয় যা Mi Fans রা লঞ্চ করেন। আর চিনের সোশাল মিডিয়া সাইটে এতে 600 নিটসের বৈশিষ্ট্য বলেছে।

Xiaomi Mi 9 ফোনটিকে নিয়ে কিছু দিন আগে একটি খবর সামনে এসেছিল, যা অনুসারে Xiaomi র CEO Lei Jun এই বিষয়টি জানান যে Xiaomi Mi 9 ফোনটি 20 ফেব্রুয়ারি চিনে লঞ্চ করা হয়েছে। আর চিনের অফিসিয়াল ওয়েব সাইট ওয়েবোতে তিনি একটি টিজার নিয়ে আসেন যা ফি ফ্যানদের জন্য ইনভাইট।

ভায়াঃ

Connect On :