Xiaomi র CEO Lei Jun Xiaomi Mi 9 ফোনের ক্যামেরা স্পেক্সের বিষয়ে জানিয়েছেন

Xiaomi র CEO Lei Jun Xiaomi Mi 9 ফোনের ক্যামেরা স্পেক্সের বিষয়ে জানিয়েছেন
HIGHLIGHTS

Xiaomi তাদের ফ্ল্যাগশিপ ফোন Mi 9 কে 20 ফেব্রুয়ারি চিনে লঞ্চ করতে পারে আর লঞ্চের আগে এই ডিভাইসের ক্যামেরা সেপক্সের বিষয়ে জানা গেছে

Xiaomi আগামী কাল মানে 20 ফেব্রুয়ারি চিনে তাদের ফ্ল্যাগশিপ ডিভাইস mi 9 লঞ্চ করতে পারে আর সেই দিন স্যামসাং তাদের গ্লোবাল ইভেন্টে Galaxy S10 স্মার্টফোন লঞ্চ করতে পারে আর এই ইভেন্টটি সান ফ্রান্সিস্কোতে করা হচ্ছে। আর কোম্পানির CEO Lei Jun Weibo তে একটি পোস্টে এই ডিভাইসের ক্যামেরা সেপক্সের বিষয়ে জানিয়েছেন।

Xiaomi MI 9 ফোনটি কোম্পানির প্রথম ফোন হবে যা ট্রিপেল ক্যামেরার সঙ্গে আসবে। আর Lei Jun জানিয়েছেন যে এই ফোনে কোয়াল্কম স্ন্যাপড্র্যাগন 855 থাকবে আর এই ফোনটি মাইক্রো, পোট্রেট, সুপার ওয়াইড অ্যাঙ্গেল আর স্ট্যান্ডার্ড ছবি শুট করার ক্ষমতা রাখে। আর ডিভাইসের ফ্রন্টে একটি সিঙ্গেল সেলফি ক্যামেরা থাকবে যা ওয়াটার ড্রপ নচের জায়গায় দেওয়া হবে।

স্মার্টফোনের ব্যাকে 48MP র Sony IMX586 সেন্সার থাকবে যার অ্যাপার্চার f/1.75 হবে। আর এর দ্বিতীয় সেন্সারটি 12MP র হবে যা f2/2 অ্যাপার্চার আর 2X অপ্টিকাল জুমের সঙ্গে আসবে আরএটি পোট্রেড মোড নেবে। আর এই ফোনের তৃতীয় সেন্সার 16MP র হবে যা f/2.,2 অ্যাপার্চার যুক্ত হবে আর এটি 117 ডিগ্রি ওয়াইড ভিউ অ্যাঙ্গেল শট নেবে। Lei Jun বলেছেন যে ওয়াইড অ্যাঙ্গেল ক্যামেরা মাইক্রো লেন্সের সঙ্গে কাজ করবে যা আমরা Huawei Mate 20 Pro ফোনে দেখেছি।

এই ডিভাইসের ফ্রন্টে 20MP র সেন্সার থাকবে আর এটি ওয়াটার ড্রপ নচ জকুক্ত হবে। আর এই ডিভাইসটি শাওমির বিউটি AI মোড যুক্ত হবে আর এটি সেলফি আর পোট্রেডের জন্য ফিল্টার আর এফেক্ট অফার করবে।

নোটঃ Digit Bangla এখন Telegram য়েও, সারা দিনের সেরা টেক খবর পেতে আমাদের সাবস্ক্রাইব করুন।

Digit.in
Logo
Digit.in
Logo