Xiaomi Mi 8 Youth ফোনটি স্ন্যাপড্র্যাগন 710 য়ের সঙ্গে ইন্টারনেটে দেখা গেল

Updated on 10-Sep-2018
HIGHLIGHTS

Xiaomi MI 8 Youth স্মার্টফোনের স্পেকস কোথাউ না কোথাউ এই লিক লিস্টিংয়ের মাধ্যমে Xiaomi Mi 8 SE র মতন মনে হচ্ছে

জানা গেছে যে Xiaomi Mi 8 স্মার্টফোনটি খুব তাড়াতাড়ি একটি নতুন মেম্বার Xiaomi Mi 8 Youth হিসাবে আসবে। আর এই ডিভাইসটি TENAA সার্টিফিকেশান সাইটে দেখা গেছে। আর এই লিস্টিং অনুসারে ডিভাইসের স্পেসিফিকেশান Mi 8 SE স্মার্টফোনের সঙ্গে অনেকটাই একরকমের। আর এছাড়া এর স্পেক্স সিট ওয়েবোতেও দেখা গেছে। আর মনে করা হচ্ছে যে এই এডিশানটি চিনের যুবকদের টার্গেট করে আনা হচ্ছে। আর এই ডিভাইসটি অনুসারে 24 মেহাপিক্সালের ফ্রন্ট ক্যামেরা থাকবে এতে আর এই ফোনটি আমদাএর Xiaomi Mi 8 SE র কথা মনে করিয়ে দিচ্ছে যা 20MP র ফ্রন্ট ক্যামেরার সঙ্গে লঞ্চ করা হয়েছিল।

Xiaomi Mi 8 Youth য়ের স্পেসিফিকেশান

আমরা যদি এই ডিভাইসের বিষয়ে কথা বলি তবে এর স্পেক্সের সঙ্গে কোথাউনা কোথাউ Xiaomi Mi 8 SE স্মার্টফোনের সঙ্গে মিল আছে। আর এই Xiaomi Mi 8 Youth স্মার্টফোনটিতে আপনারা একটি 6.26 ইঞ্চির FHD+ ডিসপ্লে 19:9 অ্যাস্পেক্ট রেশিওর সঙ্গে আসবে। আর এই ফোনে নচও থাকবে। আর এর সঙ্গে এও জানা গেছে যে এই ডিভাইসটি সম্প্রতি লঞ্চ হওয়া স্ন্যাপড্র্যাগন 710 প্রসেসারের সঙ্গে লঞ্চ করা হতে পারে। আর এর প্রসেসার আমরা Xiaomi Mi 8 SE তে দেখেছি।

Xiaomi Mi 8 Youth স্মার্টফোনটিতে একটি 6GB র‍্যাম আর 64GB ইন্টারনাল স্টোরেজ দেওয়া হতে পারে। আর এই ফোনে ক্যামেরার ক্ষেত্রে একটি 12MP আর একটি অন্যটি 2বা 5 মেগাপিক্সালের রেয়ার ক্যামেরা থাকবে আর এই ফোনে একটি 24মেগাপিক্সালের ফ্রন্ট ক্যামেরা থাকতে পারে। আর এই ফোনে 3350mAh য়ের ব্যাটারি থাকবে। আর এই ফোনটিতে কোয়াল্কামের কুইক চার্জ 3.0 র সঙ্গে আসতে পারে।

ভায়াঃ

Connect On :