Xiaomi Mi 8 Lite খুব তাড়াতাড়ি আন্তর্জাতিক ভাবে লঞ্চ হতে পারে, টিজার থেকে জানা গেছে

Xiaomi Mi 8 Lite খুব তাড়াতাড়ি আন্তর্জাতিক ভাবে লঞ্চ হতে পারে, টিজার থেকে জানা গেছে
HIGHLIGHTS

Xiaomi তাদের অফিসিয়াল টুইটার অ্যাকাউন্ট থেকে একটি টুইট করেছে আর এর বিষয়ে জানিয়েছে যে খুব তাড়াতাড়ি তারা তাদের Xiaomi Mi 8 Lite স্মার্টফোনটি আন্তর্জাতিক ভাবে লঞ্চ করতে পারে, এখানে আপনারা সেই টিজারটি দেখতে পারেন

Xiaomi খুব তাড়াতাড়ি তাদের মিড-রেঞ্জের স্মার্টফোন Xiaomi MI 6 Lite আন্তর্জাতিক ভাবে লঞ্চ করতে পারে। আর এই ডিভাইসটির সঙ্গে কোম্পানি Xiaomi MI 8 Pro ফোনটিও লঞ্চ করতে পারে। আর এর মানে এই যে Xiaomi MI 8 সিরিজে আপনারা আরও কিছু দেখতে পারবেন। আর Xiaomi MI 8 Pro স্মার্টফোনটি একটি হাই-এন্ডের স্মার্টফোন হিসাবে লঞ্চ করা হতে পারে।

আর এও বলা যেতে পারে যে Xiaomi MI 8 Lite স্মার্টফোনটি অল্পবয়সীদের কথা মাথায় রেখে লঞ্চ করা হবে। আর এছাড়া সাওমি গত সপ্তাহে তাদের দুটি নতুন স্মার্টফোন লঞ্চ করেছিল।

আপনাদের বলে রাখি যে Xiaomi Mi 8 স্মার্টফোনটি লঞ্চ করা হয়েছে। আর এছাড়া সাওমি Xiaomi Mi 8 য়ের একটি লেটেস্ট ইন ডিসপ্লে মডেলের সঙ্গে লঞ্চ করেছে।

Xiaomi Mi 8 ইন ডিসপ্লে ফিঙ্গার প্রিন্ট এডিশান ফিচার্স আর স্পেসিফিকেশান

আমরা যদি এই ফোনটির স্পেসিফিকেশানের বিষয়ে কথা বলি তবে এই ফোনে আপনারা কোয়াল্কম স্ন্যাপড্র্যাগন 845 চিপসেট পাবেন। আর এর সঙ্গে এই ফোনে 6GB/8GB র‍্যামের অপশান আছে আর এর ইন্টারনাল স্টোরেজ 128GB। আর এটি শুধু গোল্ড কালার অপশানেই পাওয়া যাবে। তবে Xiaomi Mi 8 Explorer Edition অন্য আলাদা রঙেও পাওয়া যাবে।

আমরা যদি ফোনের স্পেক্সের বিষয়ে কথা বলি তবে এই Xiaomi Mi 8 স্মার্টফোনটিতে একটি 6.21 ইঞ্চির 1080×2248 পিক্সালের 18:9 অ্যাস্পেক্ট রেশিও যুক্ত ডিসপ্লে আছে। আর এই ফোনে স্যামসাংয়ের তৈরি সুপার AMOLED ডিসপ্লে দেওয়া হয়েছে। আর এটি একটি নচ যুক্ত ফোন।

আর এই ফোনের ক্যামেরার বিষয়টি যদি দেখা যায় তবে দেখা যাবে যে এই ফোনে একটি 20MP র ক্যামেরা দেওয়া হয়েছে। আর এতি নচে অবস্থিত আর এই ফোনটিতে ফেস আনলক ফিচারও দেওয়া হয়েছে। আর ফোনে অ্যাডভান্স ইনফারেড ফেস আনলক ফিচার আছে। এই ফোনে iPhone X য়ের মতন ফেস ID দেওয়া হয়েছে।

এই ডিভাইসটিতে কোয়াল্কম স্ন্যাপড্র্যাগন 845 চিপসেট আছে। আর এটি Antutu তে সব থেকে বেশি স্কোরের প্রসেসার যুক্ত ডিভাইস। এই ফোনে দুটি 12MPর ফোন দেওয়া হয়েছে।  

Digit.in
Logo
Digit.in
Logo