Xiaomi Mi 7 ফোনটির ডিটলস লিক হল, Mi Mix 2S য়ের মতন এটি ওয়ারলেস চার্জিং যুক্ত হবে

Xiaomi Mi 7 ফোনটির ডিটলস লিক হল, Mi Mix 2S য়ের মতন এটি ওয়ারলেস চার্জিং যুক্ত হবে
HIGHLIGHTS

Xiaomi Mi 7 কে Mi Mix 2S য়ের সঙ্গে 2018 সালের সেই লিস্টে দেওয়া হয়েছে যাতে অ্যান্ড্রয়েড মডেল আছে আর যা ওয়ারলেস চার্জিং প্রযুক্তি সাপোর্ট করবে

Xiaomi 2018 সালের প্রথমে স্ন্যাপড্র্যাগন 845 যুক্ত ফ্ল্যাগশিপ স্মার্টফোন লঞ্চ করতে পারে। গিজমেচায়নার একটি রিপোর্ট অনুসারে এই ডিভাইস গুলির মধ্যে একটি ডিভাইস Mi Mix 2S 27মার্চ লঞ্চ হতে পারে, আর সেখানে অনুমান করা হচ্ছে যে কোম্পানি তাদের Mi 7 ফ্ল্যাগশিপ ডিভাইসটিও লঞ্চ করতে পারে, তবে এর লঞ্চ ডেট এখনও ঘোষনা করা হয়নি। নতুন রিপোর্ট অনুসারে Mi 7 স্মার্টফোনটিতে ওয়ারলেস চার্জিং ফিচার থাকতে পারে। এয়ারকন্ডিশানার, বা এয়ারকুলার কিংবা মিক্সার সবই পাবেন আজকের এই ফ্লিপকার্ট ডিলে

ESB ডকুমেন্টের লিক ডিটেল অনুসারে Mi 7 ওয়ারলেস চার্জিং সাপোর্ট করবে। আর এর আগের গুজবে বলা হয়েছিল যে Mi 7 স্মার্টফোনটিতে 7.5W ওয়ারলেস চার্জিং সাপোর্ট করবে যা कि Apple iPhone 8, iPhone 8 Plus আর iPhone X স্মার্টফোন গুলিতে আছে।

Xiaomi Mi 7’র Mi Mix 2S য়ের সঙ্গে 2018সালের সেই লিস্টে দেওয়া হয়েছে যাতে অ্যান্ড্রয়েড ফোন ওয়ারলেস চার্জিং প্রযুক্তি যুক্ত হবে। Mix 2sয়ের একটি টীজারে কোম্পানি বলেছে যে এই ডিভাইটি ওয়ারলেস চার্জিং সাপোর্ট করবে।

আশা করা হচ্ছে যে Mi 7 ফোনটিতে 6ইঞ্চির OLED ডিসপ্লে থাকবে আর যা স্যামসং সাপ্লাই করবে। এই ডিভাইসে স্ন্যাপড্র্যাগন 845 চিপসেট থাকবে আর এটি 6GB/8GB র‍্যাম ভেরিয়েন্টে পাওয়া যাবে। Xiaomi এই ফোনটিতে সিনেপিটক্সের মাধ্যমে সাপ্লাই করা অন স্ক্রিন ফিঙ্গারপ্রিন্ট প্রযুক্তিও দেবে।
 
কোম্পানির এই ফ্ল্যাগশিপ ডিভাইসটিতে ভার্টিকাল ডুয়াল ক্যামেরা সেটআপ থাকবে আর সাম্প্রতিক রিউমার অনুসারে Mi 7 জুনে আসবে। তবে এখনও অব্দি এটি একটি গুজব দেখার যে কোম্পানি কবে এটি লঞ্চ করে।

নোটঃ এটী একটি কাল্পনিক ছবি ।

Via

Digit.in
Logo
Digit.in
Logo