Xiaomi Mi 6X ফোনটির রিয়েল ইমেজ লিক হল, এই ফিচার্স গুলি ফোনটিতে থাকতে পারে

Updated on 25-Jan-2018
HIGHLIGHTS

এই ছবি গুলি দেখে মনে হচ্ছে যে এটি ডুয়াল রেয়ার ক্যামেরা সেটআপ আর 18:9 অ্যাস্পেক্ট রেশিও ডিসপ্লে এই ফোনটিতে থাকবে

বিগত বেস কিছু সময় ধরেই অনেক লিকে দাবি করা হচ্ছিল যে Xiaomi Mi 6X ফোনটিতে 18:9 অ্যাস্পেক্ট রেশিওর ডিসপ্লে থাকবে। আর এর সঙ্গে এতে iPhone X এর মতন ডুয়াল ক্যামেরা সেটআপ থাকতে পারে। আর এবার সাম্প্রতিক খবরে এই গুজব গুলিই আরও বেশি শক্তিশালী হয়ে উঠেছে।

এগুলি হল ফ্লিপকার্টের সবথেকে বেশি বিক্রিত স্মার্টফোন

আসলে এবার একটি লিকে এই ফোনটির কিছু ছবি লিক হয়েছে, যাতে এই ফোনটির ফ্রন্ট আর রেয়ার অংশ পরিষ্কার ভাবে দেখা গেছে। এই ছবি গুলি দেখে এরকম মনে হচ্ছে যে এই ফোনটিতে ডুয়াল রেয়ার ক্যামেরা সেটআপ আর 18:9 অ্যাস্পেক্ট রেশিওর ডিসপ্লে থাকবে। 

 

মনে করা হচ্ছে যে, এই ছবি গুলি Xiaomi Mi 6X এর প্রোটোটাইম আর যদি এর তুলনা Xiaomi Mi 5X এর সঙ্গে করা হয় তবে এটি ওল্ড ভার্সানের মতনই পাতলা সাইড টপ আর বটমে থাকবে। এর মানে এইউ যে এই ফোনটির ডিসপ্লে 18:9 অ্যাস্পেক্ট রেশিওর হবে। মনে করা হচ্ছে যে এই ফোনটিতে 5.7-ইঞ্চির বা 5.9-ইঞ্চির ডিসপ্লে থাকতে পারে যা একটি ফুল HD+ ডিসপ্লে হতে পারে।

 

এই ফোনটির অন্য ছবিতে এই ফোনের রেয়ার অংশের বিষয়ে জানা গেছে। এই ফোনটি মেটাল ইউনিবডি ডিজাইন যুক্ত হতে পারে যা ম্যাট ফিনিশ যুক্ত হবে। রেয়ার অংশে ফিঙ্গারপ্রিন্ট সেন্সারও থাকতে পারে, আর বাঁদিকে ডুয়াল ক্যামেরা সেটআপ দেওয়া হয়েছে, যা LED ফ্ল্যাশ যুক্ত হবে। 

সোর্সঃ ইমেজ সোর্সঃ 

 

Connect On :