Xiaomi Mi 6X স্মার্টফোনটিতে এই ফিচারটি থাকবে না, এটি ফোনে হয়ত অন্য কোন ফিচার থাকবে

Xiaomi Mi 6X স্মার্টফোনটিতে এই ফিচারটি থাকবে না, এটি ফোনে হয়ত অন্য কোন ফিচার থাকবে
HIGHLIGHTS

Xiaomi Mi 6X স্মার্টফোনটিকে নিয়ে এর আগেও অনেক ধরনের রেন্ডার দেখা গেছে

Xiaomi খুব তাড়াতাড়ি তাদের নতুন স্মার্টফোন Xiaomi Mi 6X ডিভাইসটি লঞ্চ করতে পারে, এই স্মার্টফোনটি Xiaomi Mi 5x স্মার্টফোনের নতুন জেনারেশানের স্মার্টফোন। এই স্মার্টফোনটির আন্তর্জাতিক ভেরিয়েন্টেটি Xiaomi Mi A2 নামে লঞ্চ হতে পারে। এই স্মার্টফোনটি Mi A1 অ্যান্ড্রয়েড বনের জেনারেশানের নতুন স্মার্টফোন হিসাবে লঞ্চ হতে পারে। এই স্মার্টফোনটিকে নিয়ে এখনও অব্দি বেশ কিছু লিক আর গুজব সামনে এসেছে। এই গুজব গুলির মধ্যে স্মার্টফোনটির স্পেক্স আর রেন্ডারও আছে।

সম্প্রতি জানা গেছিল যে এই ডিভাইসটিতে মিডিয়াটেকের হেলিও P60 প্রসেসার থাকতে পারে, আর একটি নতুন রিপোর্ট অনুসারে এই ডিভাইসটি এই প্রসেসারের সঙ্গে লঞ্চ নাও হতে পারে।

আজকে পেটিএমমেল এই পাওয়ার ব্যাঙ্ক গুলি ডিস্কাউন্ট আর ক্যাশব্যাকের মাধ্যমে কেনা যেতে পারে

সম্প্রতি এই স্মার্টফোনটি TENAAয়ে দেখা গেছিল আর এর মাধ্যমে এর বেশ কিছু স্পেসিফিকেশান জানা গেছে। আপনাদের জানিয়ে রাখি যে এই ডিভাইসটিতে একটি 2.2Ghz য়ের অক্টা-কোড় প্রসেসার আছে আর এই ডিভাইসীর স্ন্যাপড্র্যাগন 630 বা স্ন্যাপড্র্যাগন 660 থাকতে পারে। এই দুটি প্রসেসারই 2.2Ghz য়ে কাজ করে।

আর এছাড়া এই স্মার্টফোনটিকে নিয়ে এরকম খবরও সামনে এসেছে যে এই ডিভাইসটি আলাদা আলদা ভেরিয়েন্টে লঞ্চ হতে আপ্রে। এই ডিভাইসটি 4GB/6GB র‍্যাম আর 64GB/128GB স্টোরেজের সঙ্গে লঞ্চ কড়া হতে পারে। আর এছারা এই স্মার্টফোনের সম্ভাব্য ক্যামেরার বিষয়টিও দেখে নেওয়া যাক। এই ফোনে 20-মেগাপিক্সালের রেয়ার আর 20-মেগাপিক্সালের ফ্রন্ট ক্যামেরা থাতে পারে।

 


 

আমাদের YouTubeয়ে সাবস্ক্রাইব করতে এখানে ক্লিক করুন

আমাদের Instagramয়ে ফলো করতে এখানে ক্লিক করুন

আর আমরা যদি এই স্মার্টফোনটির অন্য কিছু স্পেসিফিকেশান দেখে নি তবে আপনাদের বলে রাখি যে এই স্মার্টফোনটিতে একটি 5.99-ইঞ্চির ডিসপ্লে থাকতে পারে। আর এটি ফুল স্ক্রিন ডিসপ্লে হওয়ার সম্ভবনা আছে। এই ফোনটিতে অ্যান্ড্রয়েড 8.1 Oreo থাকতে পারে। আর এতে একটি 2910mAh য়ের ব্যাটারি থাকার সম্ভবনা আছে।

Digit.in
Logo
Digit.in
Logo