Xiaomi Mi 6X ফোনটির ব্যাক কভারে ডুয়াল রেয়ার ক্যামেরা থাকবে বলে জানা গেছে

Xiaomi Mi 6X ফোনটির ব্যাক কভারে ডুয়াল রেয়ার ক্যামেরা থাকবে বলে জানা গেছে
HIGHLIGHTS

ব্যাক সাইডে ফিঙ্গারপ্রিন্ট সেন্সার থাকবে

একটি স্মার্টফোনের ট্রান্সপারেন্ট কভার অনলাইনে দেখা গেছে যা Xiaomi Mi 6X ফোনটির কভার হতে পারে। Slashleaks কেস লিকের পোস্ট করেছে যা থেকে সবার প্রথমে চিনের মাইক্রোব্লগিং ওয়েবসাইট Weibo তে দেখা গেছিল। Xiaomi Mi 6X স্মার্টফোনটি Xiaomi Mi 6 এর জায়গা নেবে যা এই বছরের প্রথম দিকে লঞ্চ হয়েছিল।

লিক কভার থেকে এটা দেখা গেছে যে Xiaomi Mi 6X স্মার্টফোনটিতে ডুয়াল রেয়ার ক্যামেরা সেটআপ থাকবে। এই ডুয়াল রেয়ার ক্যামেরার ডিভাইসের ব্যাকে ভার্টিকাল শেপে থাকবে যা অ্যাপেলের iPhone X ফোনে থাকা ক্যামেরা প্লেসমেন্টের সঙ্গে সামঞ্জস্য পূর্ণ। এই ডিভাইসের ব্যাকের একটি ফিঙ্গারপ্রিন্ট সেন্সার থাকবে আর তা দেখে আমাদের এটাই মনে হছে যে এই ফোনটি এখনকার চলতে থাকা বেজেল-লেস ডিজাইন ফলো করে ফুল-স্ক্রিন ডিসপ্লে অফার করবে।

গুজব অনুসারে Xiaomi Mi 6X ফোনটিতে সাওমির ইন-হাউস সার্জ প্রসেসার থাকবে। তবে এখনও এই বিষয়ে কোম্পানির তরফে কোন খবর জানানো হয়নি। এর মাঝে এও জানা গেছে যে Xiaomi Redmi 5 Plus ফোনটিই Note 4 এর জায়গা নেবে।

Redmi 5 Plus স্মার্টফোনটিতে 3GB আর 4GB এই দুটি র‍্যাম ভেরিয়েন্ট থাকবে। Xiaomi Redmi 5 Plus ফোনের 3GB র‍্যাম/ 32GB রোম ভেরিয়েন্টের দাম CNY 999 (Rs 9,700 প্রায়) আর 4GB র‍্যাম/64GB রোম ভেরিয়েন্টের দাম CNY 1,299 (Rs 12,700 প্রায়)। Redmi 5 Plus 5.99ইঞ্চির ডিসপ্লে যুক্ত আর এতে স্ন্যাপড্র্যাগন 625 SoC আছে।

সোর্সঃ

Aparajita Maitra
Digit.in
Logo
Digit.in
Logo