Xiaomi Mi 6 মে মাসের শেষে ভারতে লঞ্চ হবে, এর দাম হবে Rs.26,999: রিপোর্ট

Xiaomi Mi 6 মে মাসের শেষে ভারতে লঞ্চ হবে, এর দাম হবে Rs.26,999: রিপোর্ট
HIGHLIGHTS

কোম্পানির এই ফোনটি অ্যামাজন ও ফ্লিপকার্ট থেকে কেনা যাবে

Xiaomi Mi 6 কে সম্প্রতি চিনে লঞ্চ করা হয়েছে. এবার ভারতেও এই স্মার্টফোনটি মে মাসের শেষের দিকে নিয়ে আসা হবে. ভারতে এই স্মার্টফোনটি জুন থেকে সেলের জন্য পাওয়া যাবে. কোম্পানি এই ফোনটিকে অ্যামাজন আর ফ্লিপকার্টের মাধ্যমে বিক্রি করতে পারে. আপাতত কোম্পানি এই দুটি অনলাইন শপিং সাইটের সঙ্গে এই বিষয়ে কথাবার্তা বলছে.

তবে পাওয়া খবর অনুসারে, Xiaomi Mi 6 এর 64GB ভেরিয়েন্টের দাম ভারতে Rs.26,999 হবার সম্ভাবনা আছে. তবে এখনও অব্দি এর 128GB ভেরিয়েন্টের দামের বিষয়ে কোন খবর পাওয়া যায়নি.

আরো দেখুন: Xiaomi Mi Mix 2, 4500mAh এর শক্তিশালী ব্যাটারির সঙ্গে লঞ্চ হবে

লঞ্চিং ইভেন্টের সময় কোম্পানির ফাউন্ডার আর CEO লি জুন দাবি করেছিলেন যে, এই ফোনে থাকা স্ন্যাপড্র্যাগন 835 প্রসেসারের মাধ্যমে অনেক বেশি ভাল গ্রাফিক্স পারফরমেন্স পাওয়া যায়, যা আইফোন 7 এর থেকেও বেশি ভাল গ্রাফিক্স পারফরমেন্স দেয়. এর সঙ্গে এটি AnTuTu এর মতন বেঞ্চমার্কিং টেস্টে Samsung Galaxy S8 কেও হারিয়ে দেয়.

Xiaomi Mi 6 দুটি রেয়ার ক্যামেরা যুক্ত.এতে 5.15 ইঞ্চির ডিসপ্লে দেওয়া হয়েছে, তবে এখনও অব্দি এর রেজিলিউশনের বিষয়ে কোন খবর পাওয়া যায়নি. এর সব সাইডে 3D গ্লাস ফিচার দেওয়া হয়েছে, যার জন্য এই ফোনটি অনেক বেশি প্রিমিয়াম ফিলিং দেয়.

আরো দেখুন: রিলায়েন্স জিওর 4G স্পিড সবথেকে ভাল: ট্রাই

আরো দেখুন: Samsung Galaxy S6 Edge ভারতে অ্যান্ড্রয়েড নৌগাট আপডেটে পাওয়া যাচ্ছে

সোর্স:

Team Digit

Team Digit

Team Digit is made up of some of the most experienced and geekiest technology editors in India! View Full Profile

Digit.in
Logo
Digit.in
Logo