Xiaomi লঞ্চ MIUI গ্লোবাল রোম এবং Xiaomi Redmi Y2 স্মার্টফোনটি আগামী ৭ জুন ভারতে হবে বলা হয়েছে

Updated on 05-Jun-2018
HIGHLIGHTS

Xiaomi টুইটারে তার সেলফি সেন্টার ফোনের বিষয়ে একটি teaser নিয়ে এসেছে , MIUI ১০ থাকবে এতে

Xiaomi ৭ জুন একটি অনুষ্ঠানের জন্য একটি মিডিয়া আমন্ত্রণ পাঠিয়েছে, যা আমরা অনুমান করি যে কোম্পানিটি ভারতে REDMI ওয়াই ২ স্মার্টফোন চালু করতে পারবে । tipster @ 24 এই যন্ত্রে অভিযুক্ত ছবি টুইট করেছেন এবং বলেছেন যে সম্প্রতি চালু করা Redmi এস-২ মোবাইল ফোন রি-ব্র্যান্ডেড হিসেবে Redmi ওয়াই ২-এ দেশে চালু করা হবে । তাদের দাবি, এটি ডার্ক গ্রে, গোল্ড ও গোলাপের গোল্ড এবং 3GB রাম/এর তিনটি রঙে রূপ ধারণ করে । 32 জিবি স্টোরেজ ও 4GB রাম 64 জিবি Anbord স্টোরেজ দিয়ে দুই ধরনের আসবে । কোম্পানি লিমিটেডের ব্যবস্থাপনা পরিচালক মনু জৈন টুইটারে Amaiyuan ১০ এর উদ্বোধন করেছেন এবং অনুমান করেছেন যে আগামী ৭ জুন এই অনুষ্ঠানের বৈশ্বিক ROMs ঘোষণা করা হতে পারে ।

Tipsters এই গুজবের জন্য আনুমানিক মূল্য প্রদান করেছে Redmi ওয়াই-২ স্মার্টফোনে এবং এর ৩ জিবি র ্যাম সংস্করণের দাম হতে পারে ৯ টাকা, 999, অথচ স্মার্টফোনের ৪ জিবি সংস্করণের দাম হতে পারে 11,999 টাকা ।

https://twitter.com/IshanAgarwal24/status/1002605979102580737?ref_src=twsrc%5Etfw

এখানে ফাঁস করার জন্য খুব বেশি বিশ্বাসযোগ্যতা নেই তাই আমরা পরামর্শ দিচ্ছি যে, খবরকে এখনই সম্পূর্ণ সত্যি বলে না ভাবা  । Amaiyuan ১০টি লঞ্চের জন্য এটি আরো বেশি বা কম নিশ্চিত হয়েছে যে কোম্পানিটি শীঘ্রই ভারতে তা ঘোষণা করবে, কিন্তু যখন কিছু নিশ্চিত আমরা এখনো নিশ্চিত নই ।

Connect On :