Xiaomi তাদের Mi 9 মোবাইল ফোনটির সঙ্গে Wireless Charger Power Bank লঞ্চ করতে পারেঃ রিপোর্ট

Updated on 19-Feb-2019
HIGHLIGHTS

একটি রিপোর্ট অনুসারে জানা গেছে যে Xiaomi তাদের পাওয়ার ব্যাঙ্ক 10,000mAh য়ের সঙ্গে লঞ্চ করবে আর এহচারা এও জানা গেছে যে কোম্পানি একটি 20,000mAh য়ের পাওয়ার ব্যাঙ্ক লঞ্চ করবে

Xiaomi র তরফে তাদের পরবর্তী ফ্ল্যাগশিপ ডিভাইস Xiaomi Mi 9 ফোনটি 20 ফেব্রুয়ারি লঞ্চ করা হবে। আর এই ফোনটি চিনে লঞ্চ করা হবে। আর এহছারা একটি রিপোর্টে এই ফোনের সঙ্গে কোম্পানি একটি 10,000mAh য়ের চার্জিং পাওয়ার ব্যাঙ্ক লঞ্চ করতে পারে বলা হয়েছে। কোম্পানির তরফে লঞ্চ করা এটি এই ধরনের প্রথম পাওয়ার ব্যাঙ্ক হবে। আর অন্য একটি রিপোর্টে বলা হয়েছে Xiaomi ভবিষ্যতে একটি 20,000mAh এর ক্ষমতা যুক্ত পাওয়ারব্যাঙ্ক লঞ্চ করতে পারে।

Xiaomi র ফাউন্ডার আর CEO Lei Jun জানিয়েছেন যে Xiaomi Mi 9 20 ফেব্রুয়ারি চিনে লঞ্চ করা হতে পারে। চিনের সাইটে Weibo তে টিজার পোস্টার Mi Fans লঞ্চ ইনভাইট আছে। চিনের সোশাল মিডিয়া সাইটে ফোন চিনের বয় ব্যন্ড TFBoys তরফে Roy Wang ফোন হাতে দারিয়ে আছেন। পোস্টার থেকে এই বিষয়টি জানা গেছে যে এই ফোনের ব্যাকে তিনটি ক্যামেরা থাকতে পারে।

Jun য়ের পোস্ট অনুসারে Xiaomi ফোনে “সুপার পাওয়ারফুল ফ্ল্যাগশিপ অফ দ্যা ইয়ার” আর তিনি বলেছেন যে Mi 9 ফোনটি এখনও পর্যন্ত Mi ফোনের মধ্যে সব থেকে ভাল দেখতে। Jun ফোনের ইন্টারনাল কোডনেম “Battle Angel” য়ের কথাও জানিয়েছেন। এর আগের রিপোর্ট অনুসারে Xiaomi Mi 9 আর Mi 9 SE ফোনটি লঞ্চ করা হতে পারে। Xiaomi Mi 5 ফোনের পরে আর কোন Mi ডিভাইস ভারতে আসেনি। আর এখনও জানা যায়নি যে এই ফোনটি ভারতে আসবে কিনা।

আর এর আগের রিপোর্ট অনুসারে এই ফোনে ওয়াটার ড্রপ নচ থাকতে পারে আর এতে 6.4 ইঞ্চির ডিসপ্লে থাকতে পারে আর পাতলা বেজেল থাকতে পারে। আর এই ফোনে স্ক্রিন টু বডি রেশিও প্রায় 90 শতাংস হতে পারে। আর এর আগের রেন্ডার থেকে এই ফোনের প্যানেলে তিনটি রেয়ারক্যামেরা হওয়ার কথা বলা হয়েছে। আর এবার Weibo তেও এই বিষয়ে জানা গেছে। আর এও হতে পারে যে Xiaomi Mi 9 ফোনে 48MP সেন্সার আর 18MP আর 8MP র সেন্সার থাকতে পারে।

আশা করা হচ্ছে যে Xiaomi Mi 9 ফোনে কোয়াল্কম স্ন্যাপড্র্যাগন 855 প্রসেসার থাকতে পারে। jun ওয়েবোতে বলেছেন যে Mi 9 24W ফাস্ট চার্জিং সাপোর্ট করবে।

নোটঃ Digit Bangla এখন Telegram য়েও, সারা দিনের সেরা টেক খবর পেতে আমাদের সাবস্ক্রাইব করুন।

 

Connect On :