সাওমির এই স্মার্টফোন গুলি নতুন অ্যান্ড্রয়েড আপডেট পাচ্ছে

সাওমির এই স্মার্টফোন গুলি নতুন অ্যান্ড্রয়েড আপডেট পাচ্ছে
HIGHLIGHTS

খুব তাড়াতাড়ি 2018 সালের চতুর্থ অংশে সাওমি তাদের কিছু স্মার্টফোনে নতুন অ্যান্ড্রয়েড ভার্সান নিয়ে আর এই স্মার্টফোন গুলি এবার নতুন আপডেট পাবে আর এর মধ্যে Redmi 5, Redmi 5A, Mi Mix ইত্যাদি ফোন আছে

চিনের স্মার্টফোন তৈরির কোম্পানি সাওমি তাদের বেশ কিছু ডিভাইস বাজারে নিয়ে এসেছে। আর সাওমি এই সময়ে তাদের কাস্টম MIUI ইন্টারফেসের আপডেট করছে। আর এই আপডেশান সেই সব ফোনের জন্য যা কোম্পানি সম্প্রতি লঞ্চ করেছে। আর সাওমি এবার বাজেট সেগমেন্টের স্মার্টফোনের বিষয়ে খেয়াল রেখে এইগুলি করছে।

চিনের স্মার্টফোন কোম্পানি এই আপডেশানে যে তালিকা নিয়ে এসেছে, সেই তালিকাতে Redmi 5, Redmi 5A, Mi 5X, Mi MIX আর বেশ কিছু ডিভাইস আছে। আর এই সব ফোন গুলি অ্যান্ড্রয়েড পাই আর অ্যান্ড্রয়েড ওরিওর আপডেট পাবে। আর মনে করা হচ্ছে যে যে এই ফোন গুলি এই সফটোয়্যার আপডেট বিটা ভার্সানে পাবে আর এর পরে অফিসিয়ালি এটি সম্পূর্ণ ভাবে আপডেট করা হবে।

আপনাদের বলে রাখি যে স্মার্টফোনের মাধ্যমে দেওয়া এই লিস্তে কিছু ফোন আছে যা পুরনো অ্যান্ড্রয়েড ওরিওতে কাজ করে। আর এর সঙ্গে এটি লেটেস্ট অ্যান্ড্রয়েড পাইয়েও কাজ করবে। আর লেটেস্ট অ্যান্ড্রয়েড পাইএর কাজ করে যে স্মার্টফোন গুলি সেগুলির মধ্যে Mi Mix 2s, MI 8 আর Mi 8 Explore আছে।

এই লিস্টটি যদি আপনারা দেখেন তবে দেখতে পারবেন যে Mi 5S Plus মডেলের অ্যান্ড্রয়েড ওরিও আপডেট সফটোইয়্যারে কিছু সমস্যা দেখা গেছে আর এবার এটি ডিলে করা হয়েছে। আর সাওমি এটা জানায়নি যে এই ডিভাইস যা আপডেট পেয়েছে তা কবের মধ্যে অ্যান্ড্রয়েড পাইয়ের আপডেট পাবে।

Digit Bangla
Digit.in
Logo
Digit.in
Logo