Q2 2019 য়ে ফোল্ডেবেল ফোন লঞ্চ হতে পারে, এর সম্ভাব্য দাম

Updated on 18-Mar-2019
HIGHLIGHTS

মনে করা হচ্ছে যে শাওমির এই ফোল্ডেবেল ফোনটি স্যামসাং গ্যালাক্সি ফোল্ডের অর্দ্ধেক দামে লঞ্চ হতে পারে আর এর দাম Huawei Mate X য়ের থেকেও কম হতে পারে

হাইলাইট

  • Xiaomi র ফোল্ডেবেল ফোন Q2, 2019 আসতে পারে
  • $999 য়ে এই ফোনটি লঞ্চ করা হতে পারে
  • শাওমির ফোল্ডেবেল ফোনটি বাজারের সব থেকে সস্তার ফোল্ডেবেল ডিভাইস হতে পারে

 

Samsung আর Huawei গত মাসে তাদের ফোল্ডেবেল ফোন নিয়ে এসেছে, আর এবার সময় শাওমির। কারন কোম্পানিফ ফোল্ডেবেল ফোনের বিষয়ে একটি নতুন রিপোর্ট সামনে এসেছে। রিপোর্ট অনুসারে এই ফোনটি Samsung আর Galaxy Fold য়ের থেকে সস্তার ফোন হিসাবে আসবে। স্যামসাংয়ের ফোল্ডেবেল ফোনের প্রথমিক দাম $1980 । আর হুয়াওের Huawei Mate X ফোনের থেকেও কম দামে আসবে এই ফোনটির দাম $2600।

আর রিপোর্ট অনুসারে Xiaomi ফোল্ডেবেল স্মার্টফোন Q2 2019 য়ে লঞ্চ করা হতে পারে। আর কোম্পানি এই ফোনের কন্সেপ্ট ভিডিও নিয়ে এসেছিল আর এর বিষয়ে অফিসিয়ালি বলেও ছিল। শাওমির ডাবাল ফোল্ডিং ফোন আসতে পারে এতে MIUI য়টের ব্যাবহার করা হতে পারে।

সাম্প্রতিক রিপোর্ট অনুসারে শাওমি তাদের লেটেস্ট ফোল্ডেবেল ফোনকে Mi Flex বা Mi Fold নামে $999 মানে প্রায় 74,999 টাকায় লঞ্চ করতে পারে। আর এই ভাবে এই ফোনটি বাজারের সব থেকে সস্তা ফোল্ডেবেল ফোন হবে। আর এই ফোনে OLED ডিসপ্লে থাকতে পারে যা Visionx Technology দিয়ে বানানো হবে। আর এইও Xiaomi ফোল্ডেবেল ফোনে স্ন্যাপড্র্যাগন 855 চিপসেটের সঙ্গে 10GB র‍্যাম থাকতে পারে।

নোটঃ Digit Bangla এখন Telegram য়েও, সারা দিনের সেরা টেক খবর পেতে আমাদের সাবস্ক্রাইব করুন।

Connect On :