Xiaomi Black Shark আন্তর্জাতিক ওয়েবসাইটে লাইভ হল, তাড়াতাড়ি লঞ্চ করা হবে

Xiaomi Black Shark আন্তর্জাতিক ওয়েবসাইটে লাইভ হল, তাড়াতাড়ি লঞ্চ করা হবে
HIGHLIGHTS

Xiaomi Black Shark ওয়েবসাইটে আপনারা ‘ Sharks Approaching’ and ‘Unleashing Soon’ য়ের মতন শব্দ দেখা গেছে আর এটি লাইভ পেজে একটি টিজারের ইমেজে দেখা গেছে আর এর থেকে হিন্ট পাওয়া গেছে যে খুব তাড়াতাড়ি ফোনটি ইন্টারন্যাশানালি লঞ্চ করা হবে

Black Shark, Xioami র তরদফে সামনে এসেছে যে গেমিং স্মার্টফোন আর এটি খুব তাড়াতাড়ি আন্তর্জাতিক ভাবে লঞ্চ করা হবে। Xiaomi Black Shark কোম্পানির তরফে চিনে প্রথমে লঞ্চ করা হয়। তবে এটি একটি মাত্র গেমিং ফোন নয়। এর সঙ্গে বাজারে Razer Phone আর Razer Phone 2 ও আছে। আর এসবের মধ্যেই সাওমি তাদের এই গেমিং ফোনটি আন্তর্জাতিক ভাবে লঞ্চ করবে।

আর সম্প্রতি Xiaomi Balck Shark ফোনটি চিনে সার্টিফিকেশান পেয়েছে। আর এর পরে এবার এটি আন্তর্জাতিক ওয়েবসাইটে দেখা গেছে। আর এই পেজে লাইভ হওয়ার পরে ফোনের টিজার দেখা গেছে আর মনে হচ্ছে যে এই ফোনটি কোম্পানির তরফে তাড়াতাড়ি আন্তর্জাতিক ভাবে লঞ্চ করা হবে।

আর আমরা যদি চিনের সার্টিফিকেশান সাইটটি দেখি তবে তা অনুসারে এই Xiaomi Black Shark ফোনে আলাদা এডিশানে আপনারা একটি 5.99 ইঞ্চির FHD+ ডিসপ্লে পাবেন আর এই ফোনে কোয়াল্কম স্ন্যাপড্র্যাগন 845 চিপসেটও আছে।

আর এছাড়া এই ফোনে আপনারা একটি 8GB র‍্যাম আর অ্যাড্রিনো 630 GPU পাবেন। আর এতে আপনারা লিকুইড কুলিং প্রযুক্তিও পাবেন। আর এর সঙ্গে এই ফোনে আমারা এটি আগেও দেখেছই। আর এই ফোনের মাধ্যমে আপনারা গেমিংয়ের নতুন এক্সপিরিয়েন্স পাবেন।

ভয়াঃ

Digit Bangla
Digit.in
Logo
Digit.in
Logo