10GB র‍্যামের সঙ্গে Xiaomi র Black Shark Helo গেমিং ফোন চিনে লঞ্চ হয়েছে

10GB র‍্যামের সঙ্গে Xiaomi র Black Shark Helo গেমিং ফোন চিনে লঞ্চ হয়েছে
HIGHLIGHTS

সাওমির দ্বিতীয় লেটেস্ট গেমিং ফোন ব্ল্যাক শার্ক হেলিতে OLED ডিসপ্লে আছে আর এটি এর আগের লিকুইড কুলিং সিস্টেম আর 4,000mAh য়ের ব্যাডারি আর স্ন্যাপড্র্যাগন 845 চিপসেট যুক্ত

সাওমি তাদের প্রথম গেমিং স্মার্টফোন Black Shark ফোনটি রাউন্ড কর্নার, লিকুইড কুলিং আর অ্যাটাচেবেল অ্যানালগ স্টিকের সবঙ্গে লঞ্চ করেছিল। আর একই ফোর্ম ফ্যাক্টার আর গেমিং ফিচারের সঙ্গে সাওমি তাদের নতুন গেমিং ফোন Black Shark Helo লঞ্চ করেছে। আর আমরা আগে দেখেছি যে 10GB র‍্যামের সবফে আসবে বলে বিভিন্ন ফোনের বিষয়ে গুজব শোনা গেছে তবে সাওমির এই ফোনটিই সেই স্বীকৃতি পেল।

এর আগের Xiaomi Black Shark ফোনটিতে 18:9 1080p য়ের LCD প্যানেল দেওয়া হয়েছিল আর এর রিফ্রেশ রেট ছিল 60HZ। আর নতুন আপগ্রেটেডঃ ফোনে OLED ডিসপ্লে দেওয়া হয়েছে আর এর সাইজ 6 ইঞ্চির আর এটি 1080p আর 18:9 অ্যাস্পেক্ট রেশিও যুক্ত। আর এটি HDR প্লেব্যাক সাপোর্ট আর 101.3 শতাংস DCI-P3 কালার গেমুট যুক্ত। আর এই ফোনের ব্যাকে গ্রিন রঙের S শেড ব্ল্যাক শার্ক লোগো দেখা যাবে।

এই ফোনের মত ন Black Shark Helo ফোনে কোয়াল্কম স্ন্যাপড্র্যাগন 845 SoC আর অ্যাড্রিনো 630 GPU যুক্ত আর এই ফোনটিতে 4,000 mAh য়ের ব্যাটারি আছে। আর এটি কুইক চার্জ 3.0 সাপোর্ট করে। আর এই ফোনে এব্রা ডুয়াল পাইপ লিকুইড কুলিং সিস্টেম দেওয়া হয়েছে। আর এই ফোনটিতে তিনটি র‍্যাম অপশান দেওয়া হয়েছে। আর এর সব থেকে বেশি র‍্যামের ভেরিয়েন্টটি 10GB র‍্যাম আর এছাড়া এটি 8Gb আর 6GB র‍্যাম ভেরিয়েন্টে পাওয়া যাবে।

গেমিংয়ের জন্য Black Shark Helo ফোনে ক্লিপ অন কন্ট্রোলার্স, জয়স্টিক আর অন্যান্য বটন দেওয়া হয়েছে। এই ফোনটি 6GB আর 8GB র‍্যাম ভেরিয়েন্টে অ্যান লগ স্টীক অ্যাটাচমেন্টের সঙ্গে পাওয়া যাবে, আর এর টপ ভেরিয়েন্টটি কন্ট্রোলারের সঙ্গে আসবে।

এই ফোনে গেমার স্টুইডিও অ্যাপ দেওয়া হয়েছে যা ইউজার্সরা আলাদা আলদা গেমিং প্রোফাইল সেভ করতে পারবে। আর এই প্রোফাইল গুল শার্ক কোড ফিচারের সঙ্গে শেয়ার করা হতে পারে।

আমরা যদি এই Black Shark Helo ফোনের ক্যামেরার বিষয়ে কথা বলি তবে এই ফোনে 12MP+20MPর ডুয়াল রেয়ার ক্যামেরা থাকবে আর এই ফোনে একটি 20MP র ফ্রন্ট ক্যামেরা আছে।

এই  স্মার্টফোনটি 6GB/128Gb ভেরিয়েন্টের দাম CNY 3,199( প্রায় 34,100 টাকা) আর এর 10GB 256GB ভেরিয়েন্টের দাম CNY 4,199 (প্রায় 44,500টাকা)য় লঞ্চ করা হয়েছে। আর Black Shark Helo ফোনটি শুধু ব্ল্যাক কালারে পাওয়া যাবে আর এই ফোনটি প্রি-অর্ডার করার জন্য পাওয়া যাচ্ছে আর এই ডিভাইসের সেল 30 অক্টোবর শুরু হবে।  

Digit Bangla
Digit.in
Logo
Digit.in
Logo