Xiaomi র Black Shark গেমিং ফোন ফেসিয়াল রেকগজেশান ফিচার পাচ্ছে

Xiaomi র Black Shark গেমিং ফোন ফেসিয়াল রেকগজেশান ফিচার পাচ্ছে
HIGHLIGHTS

এপ্রিল মাসে Black Shark গেমিং ফোনটি চিনে লঞ্চ করা হয়েছিল আর এবার এই ফোনটি তার প্রথম আপডেটে ফেসিয়াল রেকগজেশান ফিচার পাচ্ছে

এই সময়ের মধ্যে লঞ্চ হওয়া ফোন গুলিতে গেমিংয়ের দিকে বেশি নজর দেওয়া হয়। আর এই বিষয়টি মাথায় রেখেই সাওমি এই এপ্রিলে তাদের ব্ল্যাক শার্ক গেমিং ফোন লঞ্চ করেছিল। আর এই ফোনটির প্রথম সেল 20এপ্রিল শুরু হয়েছিল আর এবার এটি দু মাস পরে প্রথম কোন আপডেট পাচ্ছে।

এই আপডেটের সব থেকে বড় ফিচার এর ফেসিয়াল রেকগজেশান ফিচার। আর এই আপডেট অন্য ফিচার গেমিংয়ের জন্য HDR মোড, ভিডিওর জন্য প্লেব্যাক মোড, রেজ টু টেক, থ্রি ফিঙ্গারপ্রিন্ট স্ক্রিনশট, লং স্ট্যান্ডবাই মোড, কম ব্যাটারির জন্য আগে থেকেও সচেতন থাকা ইত্যাদি আছে।

আর এছাড়া এই আপডেটে এনহ্যান্সড সিস্টেম স্টেবিলাইজেশান, স্ক্রিন ব্রাউটনেস ইত্যাদি অপ্টিমাইজ করা, পাওয়ার কনজামশান আর আগের থেকে বেশি হেডফোন কম্পব্যাটিবিলিটি ইত্যাদি আছে।

আমরা যদি এই ফোনটির স্পেসিফিকেশানের বিষয়ে কথা বলি তবে এই ডিভাইসে 5.99 ইঞ্চির একটি FHD+ ডিসপ্লে দেওয়া হয়েছে আর এতে স্ন্যাপড্র্যাগন 845 আছে। এর র‍্যাম 8GB আর এছাড়া ফোনে লিকুইড কুলিং য়ের মতন ফিচার আছে জা ফোন ঠান্ডা রাখতে সাহায্য করে। আর এর মাধ্যেম CPU য়ের টেম্পারেচারে 8ডিগ্রি পর্যন্ত কমে যায়। আর এছাড়া আমরা এতে একটি আলদা One touch SHARK Key ও দেখতে পাব। আর এর মাধ্যমে আপনারা গেমিং য়ের আনন্দ নিতে পারবেন।

আর এছাড়া এতে একটি 2.8 GHz য়ের অক্টা-কোর স্ন্যাপড্র্যাগন 845 প্রসেসার আছে। আর এই স্মার্টফোনে দুটি র‍্যাম ভেরিয়েন্ট আছে আর এটি 6GB র‍্যাম ছাড়া 64GB স্টোরেজের সঙ্গে আর 8GB র‍্যাম আর 128GB ইন্টারনাল স্টোরেজ যুক্ত।এই ফোনটি অ্যান্ড্রয়েড 8.1 Oreo র সঙ্গে লঞ্চ করা হয়েছে।

আমরা যদি এই ফোনের ক্যামেরার বিষয়ে কথা বলি তবে এই ফোনে ডুয়াল ক্যামেরা সেটআপ দেওয়া হয়েছে। আর জা 12মেগাপিক্সালের আর 20মেগাপিক্সালের সেন্সারের কম্বো। আর এই ফোনে একটি 20 মেগাপিক্সালের ফ্রন্ট ক্যামেরা দেওয়া হয়েছে। এই ফোনে 4000mAh য়ের ব্যাটারি দেওয়া হয়েছে।

এবার Cashify তে নিজেদের পুরনো মোবাইল বিক্রি করে সঙ্গে সঙ্গে টাকা পান। 200টাকার এক্সট্রাক্যাশব্যাকে পাওয়ার জন্য DIGIT কোডের ব্যাবহার করুন।  

Digit Bangla
Digit.in
Logo
Digit.in
Logo