Xiaomi’র Black Shark গেমিং ফোনটি 13 এপ্রিল লঞ্চ হবে

Xiaomi’র Black Shark গেমিং ফোনটি 13 এপ্রিল লঞ্চ হবে
HIGHLIGHTS

এই ডিভাইসটি স্ন্যাপড্রাগন 845 SoC, 8 GB র‍্যাম আর অ্যান্ড্রয়েড 8.0’র সঙ্গে গীকবেঞ্চে দেখা গেছে

সম্প্রতি আসা Black Shark প্রযুক্তি সুনিশ্চিত করেছে যে স্ন্যাপড্র্যাগন 845 মোবাইল প্ল্যাটফর্ম যুক্ত গেমিং স্মার্টফোন খুব তাড়াতাড়ি লঞ্চ করা হবে। অফিসিয়াল ইনভিটেশান পোস্টার থেকে জানা গেছে যে Black Shark গেমিং ফোনটি 13 এপ্রিল লঞ্চ করা হবে।

পোস্টার থেকে জানা গেছে যে Xiaomi ইনভেস্টমেন্ট ডিপার্টমেন্টের পার্টনার ইনভিটেশান দেওয়া হয়েছে যা থেকে এট অনুমান করা সহজ হয় যে সম্ভবত Xiaomi এই নতুন কোম্পানিটিকে সাপোর্ট করছে। Gizmochina’র একটি রিপোর্ট অনুসারে এই ফোনটিকে 13 এপ্রিল দুপুর 3টের সময় লঞ্চ করা হতে পারে।

Amazon, Flipkart য়ের বেশ কিছু স্মার্টফোন ডিস্কাউন্টের সঙ্গে কিনতে পাওয়া যাচ্ছে

বিগত বেশ কিছু সময় ধরে এই ফোনটির বিষয়ে বেশ কিছু খবর সামনে এসেছে। সবার আগে কোডনেম “BlackShark”য়ের সঙ্গে AnTuTu তে দেখা গেছে। এই ডিভাইসটি স্ন্যাপড্র্যাগন 845 SoC, 8 GB র‍্যাম আর অ্যান্ড্রয়েড 8.0 ওরিও সঙ্গে গীকবেঞ্চে দেখা গেছে।

আমাদের YouTubeয়ে সাবস্ক্রাইব করতে এখানে ফলো করুন

আমাদের Instagramয়ে ফলো করতে এখানে ক্লিক করুন

গত সপ্তাহের লিক খবর অনুসারে এই স্মার্টফোনটি তিনটি ভেরিয়েন্টে লঞ্চ করা হবে। একটি ভেরিয়েন্টে 6 GB র‍্যাম আর 128 GB স্টোরে ভেরিয়েন্ট থাকবে আর সেখানে বাকি দুটি ভেরিয়েন্টে 8 GB র‍্যামের সঙ্গে 128 GB স্টোরেজ আর 256 GB স্টোরেজ যুক্ত হবে। এই Black Shark গেমিং ফোনটি কুইক চার্জ 3.0 র‍্যাপিড চার্জিং প্রযুক্তি সাপোর্ট করে। Razer Phone য়ের মতন Black Shark গেমিং ফোনটি 120Hz ডিসপ্লে যুক্ত হতে পারে।

ইমেজ সোর্সঃ

Aparajita Maitra
Digit.in
Logo
Digit.in
Logo