গেমিং স্মার্টফোন BLACK SHARK 2 খুব তাড়াতাড়ি লঞ্চ হবে

গেমিং স্মার্টফোন BLACK SHARK 2 খুব তাড়াতাড়ি লঞ্চ হবে
HIGHLIGHTS

Black Shark 2 তাড়াতাড়ি ভারতে আসবে

এই ফোনে স্ন্যাপড্র্যাগন 855 থাকবে

Xiaomi Black Shark 2 ফোন খুব তাড়াতাড়ি ভারতে আসতে পারে। আর এই ডিভাইসটি সম্প্রতি ভিউ অফ ইন্ডিয়া স্ট্যান্ডার্স (BIS) য়ে সার্টিফিকেশান পেয়েছে। আর এখনও জানা জায়নি যে এই ডিভাইসটি কবে লঞ্চ হবে। আর আপনাদের মনে করিয়ে দি যে মার্চ মাসে কোম্পানি বলেছিল যে এই ফোনটি ভারতে লঞ্চ করতে পারে।

Black Shark 2 ফোনে আপনারা 6.39 ইঞ্চির AMOLED ডিসপ্লে পাবেন আর এর এতে ইন ডিসপ্লে ফিঙ্গারপ্রিন্ট সেন্সার থাকবে যা 1080×2340 পিক্সাল রেজিলিউশানের হবে। আর কোম্পানি দাবি করেছে যে এই ফোনের ডিসপ্লে গেমিংয়ের জন্য অপ্টিমাইজ করা হবে। আর এটি ইম্প্রুভড কালার অ্যাকুরেসি লো ব্রাইটনেসে কাজ করা স্ক্রিনে ক্লিকরে 43.5ms য়ের টাচ লেটিসি ডেলিভারি করবে।

এই স্মার্টফোনে আপনারা কোয়াল্কম স্ন্যাপড্র্যাগন 855 পাবেন আর এই ফোনে আপনারা 6GB র‍্যাম আর 128GB স্টোরেজ পাবেন। Black Shark 2 ফোনটি কুলিং টেকের সঙ্গে দেখা গেছে আর এর পরে বলা হচ্ছে যে এটি বিশ্বের প্রথম ফোন হবে যা গেমিংয়ের সময়ে CPU র তাপমাত্রা 14 ডিগ্রির পর্যন্ত ঠান্ডা রাখবে।

ক্যামেরার ক্ষেত্রে এই ফোনের ব্যাক সাইডে আপনারা একটি 48MP র কোয়াড বাইয়ার সেন্সার যা 0.8µm পিক্সাল আর f/1.75 অ্যাপার্চারের আর সেখানে এই ফোনের দ্বিতীয় সেনার 12mp আর যা 2x টেলিফটো লেন্স আর 1.0um য়ের। আর এই ফোনে সেলফি নেওয়ার জন্য এই ফোনে একটি 20MP র ক্যামেরা দেওয়া হয়েছে।

আর এই স্মার্টফোনে 4,000mAh য়ের ব্যাটারি আছে আর যা 27w ফাস্ট চার্জিং সাপোর্ট করে আর আশা করা হচ্ছে যে GamePad 3.0 এই ফোনের কন্সোলের বিষয়েও বলবে।

নোটঃ Digit Bangla এখন Telegram য়েও, সারা দিনের সেরা টেক খবর পেতে আমাদের সাবস্ক্রাইব করুন।

Digit.in
Logo
Digit.in
Logo