Xiaomi Black Shark 2 ফোনের স্পেক্স রিভিল হল, চিনে ফোনের রেজিস্ট্রেশান শুরু

Xiaomi Black Shark 2 ফোনের স্পেক্স রিভিল হল, চিনে ফোনের রেজিস্ট্রেশান শুরু
HIGHLIGHTS

Black Shark য়ের CEO Peter Wu বলেছেন যে Xiaomi Black Shark 2 ফোনে ই-স্পোর্টস গ্রেড ব্যাটারি থাকেব আর এই ফোনটি এর আগের ফোনের তুলনায় প্রায় 60 শতাংস বেশি ভাল হবে

Xiaomi র গেমিং ফোন Black Shark তাদের পরবর্তী ফোন নিয়ে আসতে চলেছে বলে মনে করা হচ্ছে আর, মনে করা হচ্ছে যে এই Xiaomi Black Shark 2 মোবাইল ফোনটি 18 মার্চ চিনে লঞ্চ করা হতে পারে। আর এর সঙ্গে এই ফোনটির প্রায় সব স্পেক্স জানা গেছে। আপনাদের বলে রাখি যে কোম্পানির CEO পিটার Wu র মাধ্যমে weibo র একটি পোস্টার শেয়ার করা হয়েছে, যেখানে এই ফোনের বিষয়ে অনেক কিছু বলা হয়েছে।

আপনাদের বলে রাখি যে এই ফোনটিতে কোয়াল্কম স্ন্যাপড্র্যাগব 8555 চিপসেট দেওয়া হতে পারে, আর এর সঙ্গে এই ফোনে 12GB র‍্যাম থাকতে পারে। আর এর সঙ্গে এটি তাদের ঝন্যও ভাল যারা ফোনে ই-স্পোর্টস গ্রেড ব্যাটারির সঙ্গে আসতে পারে, যা একে এর আগের ফোনের থেকে প্রায় 60% বেশি ভাল করে।

সবাই জানে যে এই ফোনটি কোম্পানির তৃতীয় ফোন হতে চলেছে। আর এহচারা Black Shark আর Black Shark Helo ও লঞ্চ করা হয়েছে, আর এই ফোনে লিকুইড কুলিং 3.0 প্রযুক্তি দেওয়া হয়েছে। আর এর সঙ্গে এই গেমিং ফোনে টেম্পারেচার কন্ট্রোল করা হবে। আর এছাড়া এই ফোনটি Geekbench, AnTuTu আর TENAA তে দেখা গেছে।

প্রোমোতে ফোনের পার্ট হওয়্য Xiaomi একটি “top secret experience” কে সাঙ্ঘাইতে সেট করেছে। কোম্পানি এই ফোনের স্লোগান  “both steady and mad”  রেখেছে। Black Shark 2 ফোনটি সবার আগে চিনে লঞ্চ করা হবে আর পরে এটি ইউরোপে আনা হবে। কোম্পানি তাদের অফিস সেটআপ ভারতে করার প্ল্যান করছে কারন কোম্পানির কাছে এটি একটি সম্ভাব্য মার্কেট।

আর আপনারা যদি Weibo তে সোর্স লিঙ্ক ফলো করেন তবে আপনারা দেখে থাকবেন যে শাওমি ব্র্যান্ডের CEO Black Shark 2 র একটি ছবি দেখা গেছে। আর এই ফোনটি গিকবেঞ্চে স্পট করা হয়েছে। আর বেঞ্চমার্ক প্ল্যাটফর্মের ডাটা অনুসারে Black Shark 2 কোয়াল্কমের ফ্ল্যাগশিপ স্ন্যাপড্র্যাগন 855 প্রসেসারের সঙ্গে 12GB র‍্যাম আছে।

এই ফোনটি “blackshark AAA” য়ের নামে এসেছে, আর এর সঙ্গে 3,516 আর 11,413 পয়েন্টস গিকবেঞ্চের সিঙ্গেল আর মাল্টি স্কোর টেস্টে স্কোর করেছে। আর এই ফএর গিকবেঞ্চ লিস্টিং য়ে এটি 8GB র‍্যাম ভেরিয়েন্টের স্কোর 3,494 আর 11,149 পয়েন্ট সিঙ্গেল আর মাল্টি স্কোর টেস্টে স্কোর করেছে। এই ফোনটি অ্যান্ড্রয়েড পাইয়ের সঙ্গে আসতে পারে আর মনে করা হচ্ছে যে এই ফোনটি এই মাসের মধ্যেই লঞ্চ করা হবে।

নোটঃ Digit Bangla এখন Telegram য়েও, সারা দিনের সেরা টেক খবর পেতে আমাদের সাবস্ক্রাইব করুন।

Digit.in
Logo
Digit.in
Logo