Xiaomi Black Shark 2 ফোনের হ্যান্ডস অন ইমেজ দেখা গেছে

Xiaomi Black Shark 2 ফোনের হ্যান্ডস অন ইমেজ দেখা গেছে
HIGHLIGHTS

Xiaomi তাদের প্রথম গেমিং ফোন Black Shark গত বছর লঞ্চ করেছিল আর এবার তাদের পরবর্তী Black Shark 2 ফোনের হ্যান্ডস অন ইমেজ দেখা গেল

আপনাদের নিশ্চই মনে আছে যে 2018 সালে Xiaomi তাদের প্রথম গেমিং স্মার্টফোন Black Shark নিয়ে এসেছিল আর আরও একবার চিনের স্মার্টফোন কোম্পানি অক্টোবর মাসে 10GB র‍্যামের সঙ্গে Black Shark Helo নিয়ে এসেছিল। আর এবার কোম্পানি তাদের Black Shark 2 স্মার্টফোনটির ওপর কাজ করছে। আর কোমানির পরবর্তী গেমিং ফোনের বিষয়ে নিশ্চিত করেনি তবে তবে কিছু লিক আর রিপোর্ট অনুসারে এই ডিভাইসে Black Shark 2 নামে আসবে। Black Shark 2 ফোনের ওপরে কোম্পানি কাজ করছে বলে জানা গেছে। আর এই ফোনের লেটেস্ট ইমেজও ইন্টারনেটে দেখা গেছে যা থেকে এই ডিভাইসের বিষয়ে জানা গেছে।

লিক ছবি থেকে অনুমান করা হচ্ছে যে Black Shark 2 ফোনটির ডিজাইন এর আগের Black Shark আর Black Shark Helo র মতনই। আর এই ডিভাইসের ব্যাক প্যানেলের টপে লেফট কর্নারে ডুয়াল ক্যামেরা দেখা গেছে। আর এই ছবি থেকে স্মার্টফোনের ডিজাইনের বিষয়ে বেশি কিছু জানা যায়নি, তবে মনে করা হচ্ছে যে ফাইনাল প্রোডাক্ট নয় এটি একটি ডামি প্রোডাক্টের ছবি।

আর এছাড়া কোম্পানি সম্প্রতি Xiaomi MI 9 ফোনের জন্য 27W ফাস্ট চার্জিং নিয়ে এসেছে আর এমন হতে পারে যে Black Shark 2 ফোনটিও 27W ফাস্ট চার্জিং সাপোর্ট করবে। আর এর আগে ব্ল্যাক শার্ক ফোনটির ম ডেল নম্বর SKW-AO র সঙ্গে 3C সার্টিফিকেশান সাইটে দেখা গেছিল। লিস্টিং থেকে জানা গেছে এই ডিভাইসটি MDY-10-EH চার্জারের সঙ্গে নিয়ে আশা হবে।

GSMerena র রিপোর্ট অনুসারে স্মার্টফোনে 12GB র‍্যাম আর গেম টার্বো থাকবে। আর এই ফোনে খুব কম বেজেল অফার করা হবে। আর এর আগের লিক অনুসারে এই ফোনটি মার্চ বা এপ্রিলে আসবে। আর এই হ্যান্ডসেটে কোয়াল্কমের ফ্ল্যাগশিপ স্ন্যাপড্র্যাগন 855 চিপসেট থাকতে পারে আর এর সঙ্গে এই ফোনটি 8GB র‍্যামের সঙ্গেও লঞ্চ করা হতে অয়ারে। আর এই ফোনটি অ্যান্ড্রয়েড পাইতে আসবে।

নোটঃ Digit Bangla এখন Telegram য়েও, সারা দিনের সেরা টেক খবর পেতে আমাদের সাবস্ক্রাইব করুন।

Digit Bangla
Digit.in
Logo
Digit.in
Logo