দারুন এক সুখবর এল সাওমি প্রেমীদের জন্য, এবার Mi Mix 2 এর জন্য ওরিও বিটা প্রোগ্রামের ঘোষনা করা হয়েছে

Updated on 19-Dec-2017
HIGHLIGHTS

এটি একটি ক্লোজ বিটা যার মানে এই যে এটি লিমিটেড Mi Mix 2 ইউজার্সদের জন্য আসবে আর তারা ওরিও আধারিত MIUI 9 ট্রাই করতে পারবে

Xiaomi Mi Mix 2 ফোনটি এই বছর সেপ্টেম্বর মাসে অ্যান্ড্রয়েড 7.1 নৌগাটের সঙ্গে লঞ্চ করা হয়েছিল। যারা এত দিন ধরে এই ডিভাইসটির জন্য ওরিও আপডেটের অপেক্ষা ক্রছিলেন তারা এই খবরটি জেনে খুসি হবেন যে কোম্পানি এই ডিভাইসটির জন্য ওরিও বিটা প্রোগ্রামের কথা ঘোষনা করেছে।

এটি মনে রাখতে হবে যে এটি ক্লোজ বিটা মানে যে লিমিটেড Mi Mix 2 ইউজার্সরা এতে অংশ গ্রহন করতে পারবেন আর ওরিও আধারিত MIUI 9 এর জন্য চেষ্টা করতে পারবেন।

এখনও অব্দি এটা জানা যায়নি যে এর ফাইনাল আপডেট কবে দেওয়া হবে তবে এটা ঠিক যে এটি হতে এখনও বেশ কয়েক মাসের সময় লাগবে।

Mi Mix 2 ফোনটিতে 5.99 ইঞ্চির ফুল HD+ IPS LCD ডিসপ্লে দেওয়া হয়েছে যা 2160 x 1080 পিক্সাল রেজিলিউশান যুক্ত। এই স্মার্টফোনটিতে কোয়াল্কম স্ন্যাপড্র্যাগন 835 চিপসেট, 6GB র‍্যাম আর 128GB ইন্টারনাল স্টোরেজ আছে। অন্যান্য ফ্ল্যাগশিপ ডিভাইসের মতন Mi Mix 2তে ডুয়াল রেয়ার ক্যামেরা সেটআপ দেওয়া হয়নি।     

Mi Mix 2 ফোনটিতে 12MP’র সিঙ্গেল রেয়ার ক্যামেরা সেটআপ আছে আর সেটি সোনির IMX386 সেন্সার যুক্ত, আমরা এরকম সাওমির Mi 6 ফ্ল্যাগশিপ ডিভাইসে দেখেছিল। এর রেয়ার ক্যামেরাটির সেন্সার 1.25 মাইক্রণ পিক্সালের ব্যবহার করা হয়েছে। আর ফোনটি অ্যাক্সিস ইমেজ স্টেবিলাইজেশান আর ডুয়াল টোন LED ফ্ল্যাশ সাপোর্ট করে। এর ফ্রন্টে 5MP’র ফ্রন্ট ক্যামেরা আছে।

সোর্সঃ

Connect On :