XIAOMIর 5G ফোন 45W ফাস্ট চার্জিংয়ের সঙ্গে সার্টিফায়েড হয়েছে

Updated on 08-Aug-2019
HIGHLIGHTS

সাওমির নতুন ফোনে চার্জিং হবে আরও দ্রুত

এই ফোনে থকাবে 45W ফাস্ট চার্জ

সাওমি সাধারনত তাদের অ্যাফর্ডেবেল ফোন নিয়ে আলোচনায় থাকে তবে Mi Mix সিরিজে কোম্পানি কিছু কম দামে ফ্ল্যাগশিপ গ্রেড স্পেক্সের সঙ্গে লঞ্চ করেছিল। আর এই সিরিজে লেটেস্ট মোবাইল ফোনে Mi MIix 3 মোবাইল ফোনের নাম্বার গত বছর লঞ্চ করা হয়েছিল।

তবে এই ফোনের ডিজাইন আকর্ষণীয় ছিল। আর মনে করা হচ্ছে যে এই সময়ে এটি বাজারে সব থেকে ভাল ডিজাইএন্র ফোন ছিল। আর এছাড়া আপনাদের এও বলে রাখি যে এই ফোনের অন্য ভেরিয়েন্ট মানে Xiaomi Mi MIX 3র নতুন একটি ভেরিয়েন্ট স্ন্যাপড্র্যাগন 855 আর 5G কানেকশানের সঙ্গে প্রথমে আপডেট করা হয়েছিল। আর মনে করা হচ্ছে যে নতুন একটি মোবাইল ফোন Mi MIX 4 হিসাবে লঞ্চ করা হতে পারে।

নতুন এই ফোনটি সম্প্রতি চিনে এসেছে আর এই ফোনটি CCC সার্টিফিকেশান পেয়েছে। আর এছাড়া এই ফোনের মডেল নাম্বার M1908F1XE বলা হয়েছে।

আর এছাড়া আপনাদের এও বলে রাখি যে এই ফোনটি নিয়ে জানা গেছে যে এই ফোনটিতে কোম্পানি চার্জিং প্রযুক্তিতে নতুন জিনিস আনবে। আর এর সঙ্গে এও জানা গেছে যে Mi 9 ফোনটি আর Redmi K20 Pro ফোনে আপনারা ভাল চার্জ পান এতে আপনারা 27W চার্জিং সাপোর্ট পাবেন আর সেখানে নতুন এই ফোনে হয়ত 45W ফাস্ট চার্জ সাপোর্ট আসবে।

আর এখন জানা গেছে যে এই ডিভাইসটি যা সার্টিফায়েড হয়েছে তা  Mi MIX 4হবে। এটি মিউ সিরিজের নতুন ফোন হবে। তবে এও জানা গেছে যে এই ফোনটির বিষয়ে আগামী সময়ে আরও বেশি জানা যাবে। আর এর সঙ্গে এই ফোনে স্ন্যাপড্র্যাগন 855+ থাকতে পারে।  

ভায়াঃ

Connect On :