Xiaomi 14 Civi: লঞ্চের আগেই আপকামিং শাওমি ফোনের ফিচার প্রকাশ্যে, 32MP ডুয়াল সেলফি ক্যামেরা সহ আর কী থাকবে বিশেষ

Xiaomi 14 Civi: লঞ্চের আগেই আপকামিং শাওমি ফোনের ফিচার প্রকাশ্যে, 32MP ডুয়াল সেলফি ক্যামেরা সহ আর কী থাকবে বিশেষ
HIGHLIGHTS

আপকামিং Xiaomi 14 Civi ফোনটি ভারতে 12 জুন লঞ্চ করা হবে

ফ্লিপকার্ট মাইক্রোসাইট থেকে জানা গেছে যে শাওমি ১৪ সিভি ফোনটি Leica সেন্সর সহ আনা হবে

আপকামিং শাওমি ১৪ সিভি ফোনের মেইন ক্যামেরা সেন্সর লাইকা 50MP Summilux লেন্স থাকবে

Xiaomi 14 Civi ভারতে লঞ্চ হতে আর মাত্র কয়েকটা দিন, তবে তার আগেই আপকামিং ফোনের একাধিক ফিচার প্রকাশ হয়ে গেছে। আপকামিং শাওমি ১৪ সিভি ফোনটি ভারতে 12 জুন লঞ্চ করা হবে। বাজারে আসার আগেই নতুন শাওমি ফোনের সমস্ত ফিচার এবং স্পেসিফিকেশন অনলাইন শপিং সাইট Flipkart থেকে প্রকাশ হয়ে গেছে। আসুন জেনে নেওয়া যাক আপকামিং ফোনে কী স্পেসিফিকেশন থাকবে।

Xiaomi 14 Civi ফোনে ফিচার এবং স্পেসিফিকেশন কী থাকবে

ফ্লিপকার্ট মাইক্রোসাইট থেকে জানা গেছে যে শাওমি ১৪ সিভি ফোনটি Leica সেন্সর সহ আনা হবে। মনে করিয়ে দি যে শাওমি বেশ কয়েক বছর ধরে তার ফ্ল্যাগশিপ ডিভাইসের জন্য জার্মান ক্যামেরা কোম্পানির সাথে পার্টনারশিপ করছে। আপকামিং শাওমি ১৪ সিভি ফোনের মেইন ক্যামেরা সেন্সর লাইকা 50MP Summilux লেন্স থাকবে। এটি 25mm সিনেমেটিক HDR সাপোর্ট করবে। এর সাথে 2x জুম সহ Leica 50MP পোট্রেট টেলিফটো লেন্স এবং একটি 120 ডিগ্রি ফিল্ড ভিউ সহ Leica 12MP আল্ট্রা ওয়াইড সেন্সর পেয়ার করা হবে।

আরও পড়ুন: Limited Time offer: 3000 টাকা সস্তায় নতুন Realme Narzo 70 Pro 5G, সীমিত সময়ের জন্য এই দিন হবে বিক্রি

শুধু তাই নয়, আপকামিং ফোনের ফ্রন্টে ডুয়াল ক্যামেরা সেন্সর দেখতে পারবে আমরা। এটি 32MP এর দুটি সেন্সর সহ আসবে, যা AI সাপোর্ট করবে। কোম্পানি এই ফোনে 4K কোয়ালিটি তে টেলিপ্রম্পটার ফিচারও দিতে চলেছে। এটি ডুয়াল ভিডিও মোড, জুম স্মুদ রিকর্ডিং এবং লাইকা প্রো লটস ফিলটার মতো ফিচার সাপোর্ট করবে। এছাড়া ইউজাররা ফোন দিয়ে শর্ট ভিডিও শুট করতে পারবেন।

ডিসপ্লের কথা বললে, ফোনের ফ্রন্ট ক্যামেরাটি একটি কোয়াড-কার্ভড AMOLED ডিসপ্লেতে ফিট করা হবে। এটি 1.5K রেজোলিউশন, 120Hz রিফ্রেশ রেট, HDR10+, ডলবি ভিশন এবং গরিল্লা গ্লাস ভিকটাস 2 প্রোটেকশন সহ আসবে। এছাড়া ফোনে ডলবি ATMOS এবং স্টেরিও স্পিকার দেওয়া হবে।

Xiaomi 14 CIVI price in India tipped: What to expect

পারফরম্যান্সের জন্য এতে Snapdragon 8s Gen 3 প্রসেসর, হাইপার ওএস সফটওয়্যার থাকবে। পাওয়ার দিতে ফোনে 4700mAh ব্যাটারি পাওয়া যাবে, যা 1600 চার্জিং সাইকাল সহ টিজ করা হয়েছে। ফোনটি 67W ফাস্ট চার্জিং সাপোর্ট করবে।

শাওমি ১৪ সিভি ফোনটি তিনটি রঙ সবুজ, কালো এবং নীল বিকল্পে আনা হবে। কোম্পানি তার ফ্ল্যাগশিপ ডিভাইসে ভিগন লেদার ফিনিশ সহ মেটালিক ফ্রেম অফার করবে।

আশা করা হচ্ছে যে শাওমি ১৪ সিভি কোম্পানির Xiaomi Civi 4 Pro ফোনের রিব্র্যান্ডেড ভার্সন হবে।

আরও পড়ুন: Price Cut: একধাপে অনেকটা সস্তা হল iQOO 5G গেমিং স্মার্টফোন, 12GB RAM এবং ফাস্ট চার্জিং রয়েছে ফিচার

Joyeeta Bhattacharya

Joyeeta Bhattacharya

Joyeeta Bhattacharya fell in love with technology at an early age, believing that technology was the secret to unlock India's limitless potential. She is currently Assistant Editor - Bangla at Digit. View Full Profile

Digit.in
Logo
Digit.in
Logo