Xiaomi 14 Civi Price: 12 জুন লঞ্চের আগেই আপকামিং শাওমি ১৪ সিভি ফোনের দাম হল প্রকাশ

Xiaomi 14 Civi Price: 12 জুন লঞ্চের আগেই আপকামিং শাওমি ১৪ সিভি ফোনের দাম হল প্রকাশ
HIGHLIGHTS

Xiaomi 14 Civi ভারতে 12 June লঞ্চ হতে প্রস্তুত

নতুন শাওমি ১৪ সিভি ফোনে Leica সেন্সর দেওয়া হবে

টিপস্টার অভিষেক যাদব এর অনুযায়ী, শাওমি ১৪ সিভি ফোনটি ভারতে 43,000 টাকার শুরুর দামে আসতে পারে

Xiaomi 14 Civi ভারতে 12 June লঞ্চ হতে প্রস্তুত। আপকামিং শাওমি ফোনটি Xiaomi 14 মডেল সিরিজে আনা হবে। নতুন শাওমি ১৪ সিভি ফোনে Leica সেন্সর দেওয়া হবে। এমনটি মানা হচ্ছে যে নতুন শাওমি ফোনটি Xiaomi Civi 4 Pro ফোনের রিব্র্যান্ড ভার্সন হতে পারে। সম্প্রতি আপকামিং ফোনের লিক এবং অফিসিয়াল লিস্টিং থেকে একগুচ্ছ তথ্য পাওয়া গেছে।

Xiaomi 14 Civi ফোনের ভারতে দাম কত হবে

টিপস্টার অভিষেক যাদব এর অনুযায়ী, শাওমি ১৪ সিভি ফোনটি ভারতে 43,000 টাকার শুরুর দামে আসতে পারে। এই দামে ফোনের 8GB RAM এবং 128GB অপশন পাওয়া যাবে। টিপস্টার আগে জানিয়েছে যে ফোনের আরেকটি অপশন আসবে, যা 12GB+512GB সহ আসবে। তবে অভিষেক তার পোস্টে বলেছে যে তার সোর্স এখন ফোনের দাম নিয়ে নিশ্চিত নয়।

আরও পড়ুন: Nothing CMF Phone 1 ফোনের দাম, স্পেসিফিকেশন এবং ছবি লঞ্চের আগেই ফাঁস

সম্প্রতি একটি প্রমোশনাল পোস্ট একটি অফলাইন স্টোরে স্পট করা হয়েছে। এখানে জানানো হয়েছে যে শাওমি ১৪ সিভি ফোনের বিক্রি ভারতে 20 জুন থেকে শুরু হবে। প্রথম সেলে ফোনে 3000 টাকার ইনস্ট্যান্ট ব্যাঙ্ক ছাড় এবং 3000 টাকার এক্সচেঞ্জ বোনাস পাওয়া যাবে। পোস্টার থেকে এও জানা গেছে যে আপকামিং শাওমি ১৪ সিভি ফোনটি 2389 টাকা প্রতিমাসের EMI অপশনেও কেনা যাবে।

Xiaomi 14 CIVI price in India tipped: What to expect

Xiaomi 14Civi ফোনে কী থাকবে স্পেসিফিকেশন এবং ফিচার

শাওমি ১৪ সিভি ফোনের বিক্রি ভারতে অনলাইন স্টোর Flipkart থেকে করা হবে। আপকামিং স্মার্টফোনে 50MP Lieca Summilux লেন্স থাকবে, যা 25mm সিনেমেটিক এইচডিআর সাপোর্ট করবে। এর সাথে Leica 50MP 50mm পোট্রেট টেলিফটো লেন্স থাকবে, যা 2X জুম সহ আসবে। আরেকটি লেন্স 12MP Leica আলর্ট্রাওয়াইড সেন্সর সহ আসবে, যা 15mm 120-ডিগ্রি ফিল্ড অফ ভিউ সাপোর্ট করবে। সেলফি এবং ভিডিও কলিংয়ের জন্য আপকামিং ফোনে 32MP সেলফি ক্যামেরা থাকতে পারে।

আপকামিং শাওমি ফোনটি কোয়াড-কার্ভড 1.5K AMOLED ডিসপ্লে সহ আসবে। এটি 120Hz রিফ্রেশ রেট, HDR10+ , ডলবি ভিশান এবং গরিল্লা গ্লাস ভিকটাস 2 প্রটেকশন সহ আসতে পারে।

পারফরম্যান্সের জন্য ফোনটি কোয়ালকম Snapdragon 8s Gen 3 প্রসেসর সহ আসতে পারে। এটি 12GB পর্যন্ত RAM এবং 512GB স্টোরেজের সাথে পেয়ার করা হয়েছে।

পাওয়ার দিতে স্মার্টফোনে 4700mAh ব্যাটারি থাকতে পারে, যা 67W ফাস্ট চার্জিং সাপোর্ট করবে। ফোনটি ডলবি এটমস, স্টেরিও স্পিকার এবং IP68 রেটিং সহ আসবে।

আরও পড়ুন: Realme Narzo N63: 5000mAh ব্যাটারি এবং জেসচার সাপোর্ট ফোনে প্রথম সেল আজ, দাম 8000 টাকার কম

Joyeeta Bhattacharya

Joyeeta Bhattacharya

Joyeeta Bhattacharya fell in love with technology at an early age, believing that technology was the secret to unlock India's limitless potential. She is currently Assistant Editor - Bangla at Digit. View Full Profile

Digit.in
Logo
Digit.in
Logo