Xiaomi 13T Pro ফোনের স্পেসিফিকেশন এবং ছবি লঞ্চের আগে লিক, 16GB RAM সহ আর কী ফিচার থাকবে জানুন

Xiaomi 13T Pro ফোনের স্পেসিফিকেশন এবং ছবি লঞ্চের আগে লিক, 16GB RAM সহ আর কী ফিচার থাকবে জানুন
HIGHLIGHTS

Xiaomi শীঘ্রই বাজারে তার নতুন স্মার্টফোন Xiaomi 13T series লঞ্চ করতে পারে বলে খবর রয়েছে

টিপস্টর পারস গুগলানি একটি টুইটে Xiaomi 13T Pro ফোনের স্পেসিফিকেশন সম্পর্কে জানিয়েছে

এই সিরিজে Xiaomi 13T এবং Xiaomi 13T Pro স্মার্টফোন লঞ্চ হতে পারে।

টেক সংস্থা Xiaomi শীঘ্রই বাজারে তার নতুন স্মার্টফোন Xiaomi 13T series লঞ্চ করতে পারে বলে খবর রয়েছে। এই সিরিজের আওতায় Xiaomi 13T এবং Xiaomi 13T Pro ফোন আনা হবে। সম্প্রতি এই ফোনের কিছু লিক সামনে এসেছিল, যেখানে বলা হয়েছিল যে এই ফোন 1 সেপ্টেম্বর ইউরোপে লঞ্চ হবে, তবে মনে হচ্ছে যে ফোনটির জন্য আরও কয়েকদিন অপেক্ষা করতে হবে। জনপ্রিয় টিপস্টর পারস গুগলানি একটি টুইটে Xiaomi 13T Pro ফোনের স্পেসিফিকেশন সম্পর্কে জানিয়েছে।

Xiaomi 13T Series লঞ্চ ডিটেল

টিপস্টারের টুইটে বলা হয়েছে যে আপকামিং ফোনের লঞ্চ 16 সেপ্টেম্বর হতে পারে। টিপস্টর একটি আলাদা টুইটে স্মার্টফোনের কিছু ছবি শেয়ার করেছে। ফোনের লঞ্চ ডেট লিক থেকে জানা গিয়েছে, তবে কোম্পানির তরফে এখনও পর্যন্ত কোনো অফিসিয়াল তথ্য দেওয়া হয়েনি।

আরও পড়ুন: Realme C51 Launched India: 9000 টাকার কম দামে আইফোনে 14 প্রো ফোনের ফিচার নিয়ে এল দুর্দান্ত ফোন, মাত্র দুই ঘন্টার জন্য হবে বিক্রি

খবর অনুযায়ী এই সিরিজে Xiaomi 13T এবং Xiaomi 13T Pro স্মার্টফোন লঞ্চ হতে পারে। আপাতত কোম্পানির অফিসিয়াল ঘোষনার অপেক্ষা করা হচ্ছে। টিপস্টার পারস গুগলানি একটি পোস্টে শাওমি 13T প্রো ফোনের ছবিও পোস্ট করেছে। এই ছবিতে ফোনের রিয়ার এবং ফ্রন্ট ডিজাইন দেখা যেতে পারে।

Xiaomi 13T Pro লিক হওয়া স্পেসিফিকেশন কী কী

শাওমি 13T Pro ফোনে 1.5K OLED ডিসপ্লে দেওয়া হবে, যার রিফ্রেশ রেট 144Hz, পিক ব্রাইটনেস 2600 নিটস থাকবে। এছাড়া, এই ডিসপ্লে HDR 10+ সাপোর্ট করবে।

লিক হওয়া স্পেসিফিকেশন অনুযায়ী, Xiaomi 13T Pro ফোনে Dimensity 9200 প্রসেসর দেওয়া হয়েছে। স্টোরেজের কথা বললে, এই ফোনে 12GB/16GB RAM এবং 256GB/512GB বা 1TB স্টোরেজ অফার করা যেতে পারে বলে খবর রয়েছে।

আরও পড়ুন: BSNL এর বাম্পার অফার, 30 দিনের অতিরিক্ত ভ্যালিডিটি দিচ্ছে এই সস্তা রিচার্জ প্ল্যানে, সঙ্গে আনলিমিটেড সুবিধা

ক্যামেরা সেটআপ সম্পর্কে কথা বললে, Xiaomi-র আপকামিং ফোনে অপটিক্যাল ইমেজ স্ট্যাবিলাইজেশন (OIS) সহ একটি 50 মেগাপিক্সেল Sony IMX707 প্রাইমারি ক্যামেরা দেওয়া হবে, যার সাথে পেয়ার করা হবে 13 মেগাপিক্সেল ওমনিভিশন OV138 আল্ট্রা-ওয়াইড ক্যামেরা এবং 50 মেগাপিক্সেল ওমনিভিশন OVSOD ক্যামেরা দেওয়া হয়েছে। এছাড়া, সেলফি এবং ভিডিও কলিংয়ের জন্য এতে একটি 20 মেগাপিক্সেল Sony IMX596 ফ্রন্ট ক্যামেরা থাকবে।

পাওয়ার ব্য়াকআপ দিতে ফোনে 5000mAh ব্যাটারি দেওয়া যেতে পারে। ফোনের ব্যাটারি ফাস্ট চার্জ করতে এতে 120W চার্জিং স্পিড সাপোর্ট থাকতে পারে।

আরও পড়ুন: Moto G84 5G Launched India: 12GB RAM এবং 50MP OIS ক্যামেরা সহ সস্তা ফোন আনল মটোরোলা, দাম জানলে অবাক হবেন

Joyeeta Bhattacharya

Joyeeta Bhattacharya

Joyeeta Bhattacharya fell in love with technology at an early age, believing that technology was the secret to unlock India's limitless potential. She is currently Assistant Editor - Bangla at Digit. View Full Profile

Digit.in
Logo
Digit.in
Logo