Xiaomi 13 Pro ফোনে পাওয়া যাচ্ছে বাম্পার ডিসকাউন্ট, 10 হাজার টাকা সস্তায় কেনার সুযোগ

Xiaomi 13 Pro ফোনে পাওয়া যাচ্ছে বাম্পার ডিসকাউন্ট, 10 হাজার টাকা সস্তায় কেনার সুযোগ
HIGHLIGHTS

Xiaomi এর ওয়েবসাইটে Fan Festival sale চলছে

এই সেলের আওতায় কোম্পানি তাদের প্রোডাক্টে প্রচুর ছাড় অফার করছে

Xiaomi 13 Pro ফোনটি 79,999 টাকায় লঞ্চ করা হয়েছিল। এই দাম ফোনের 12GB RAM + 256GB স্টোরেজ মডেলের রাখা হয়েছিল

Xiaomi 13 Pro ভারতে চলতি বছরের ফেব্রুয়ারি মাসে লঞ্চ করা হয়েছিল। ফোনটি 79,999 টাকার লঞ্চিং প্রাইসে বাজারে আনা হয়েছিল। ফোনের দুর্দান্ত প্রিমিয়াম ফিচার দেওয়া রয়েছে যা গ্রাহকদের একটি মোবাইল কেনার সময় প্রথম চাহিদা হয়। তবে আপনি যদি বেশি দামের কারণে এই ফোন তখন না কিনতে পারেন, তাহলে এখন আপনার কাছে এইটা কেনার দারুন সুযোগ রয়েছে। বর্তমানে এই ফোনটি 10,000 টাকার ডিসকাউন্ট বিক্রি করা হচ্ছে।

বলে দি যে Xiaomi এর এই ফোন একটি প্রিমিয়াম ফ্ল্যাগশিপ স্মার্টফোন। এই ফোনে রয়েছে 50 মেগাপিক্সেলের Sony IMX989 1-ইঞ্চি সেন্সর, Qualcomm Snapdragon 8 Gen2 SoC, Android 13, 4820mAh ব্যাটারি যা 120W ওয়্যারড ফাস্ট চার্জিং সাপোর্ট ছাড়াও 50W ওয়্যারলেস এবং 10W রিভার্স ওয়্যারলেস চার্জিং সাপোর্ট করে। ফোনটি দুটি কালার অপশনে কেনা যাবে- সিরামিক হোয়াইট এবং সিরামিক ব্ল্যাক।

যদি ডিসকাউন্টের কথা বলা হয় তবে Xiaomi এর ওয়েবসাইটে Fan Festival sale চলছে। এই সেলের আওতায় কোম্পানি তাদের প্রোডাক্টে প্রচুর ছাড় অফার করছে। এর মধ্য়ে Xiaomi 13 Pro ফোনও রয়েছে। তবে আসুন দেখে নেওয়া যাক কী কী অফার মিলছে এই ফোনে…

Xiaomi 13 Pro

Xiaomi 13 Pro ফোনটি 79,999 টাকায় লঞ্চ করা হয়েছিল। এই দাম ফোনের 12GB RAM + 256GB স্টোরেজ মডেলের রাখা হয়েছিল। ফোনে এখন দুটি অফার পাওয়া যাচ্ছে, যার পর এই ফোনের দাম আরও সস্তা হয় যাবে।

1. প্রথম অফারে আপনি ICICI ব্যাঙ্কের ক্রেডিট কার্ড দিয়ে পেমেন্ট করেন, তবে এই ফোনে সোজা 8000 টাকার ছাড় পাওয়া যাবে। ছাড়ের পর এই ফোনের দাম 71,999 টাকা রয়েছে যাচ্ছে।

2. দ্বিতীয় অফার হল, ফোনে এক্সচেঞ্জ অফার। আপনি যদি Xiaomi বা Redmi ফোন ইউজার হন এবং নিজের পুরানো শাওমি বা রেডমি ফোনের বদলে নতুন শাওমি ফোন কিনতে চান, তবে আপনি পেয়ে যাবে এক্সচেঞ্জ বোনাস অফারটি। এই এক্সচেঞ্জ বোনাস অফারে আপনার নতুন ফোনের দাম আরও কম হয় যাবে, যার পরে ফোনটি 69,999 টাকায় কেনা যাবে।

Joyeeta Bhattacharya

Joyeeta Bhattacharya

Joyeeta Bhattacharya fell in love with technology at an early age, believing that technology was the secret to unlock India's limitless potential. She is currently Assistant Editor - Bangla at Digit. View Full Profile

Digit.in
Logo
Digit.in
Logo