Xiaomi 13 ফোনের ফিচার লিক, থাকবে 67W ফাস্ট চার্জিং, জানা গেল 3C সার্টিফিকেশনের মাধ্যমে

Xiaomi 13 ফোনের ফিচার লিক, থাকবে 67W ফাস্ট চার্জিং, জানা গেল 3C সার্টিফিকেশনের মাধ্যমে
HIGHLIGHTS

চিনের 3C সার্টিফিকেশন ওয়েবসাইটে শাওমি 13 ফোনটিকে দেখা গিয়েছে

ট্রিপল ক্যামেরা সহ 50 W ওয়্যারলেস চার্জিং থাকবে এই ফোনে, এমনটাই জানানো হয়েছে

চলতি বছরের শেষের দিকে এই ফোন Snapdragon 8 Gen 2 প্রসেসর নিয়ে লঞ্চ করতে পারে

Xiaomi 12 যা গত বছর লঞ্চ করেছিল সেটার উত্তরসূরি হিসেবে Xiaomi 13 আত্মপ্রকাশ ঘটাতে পারে চলতি বছর। এই বার একসঙ্গে দুটি ফোন লঞ্চ করতে পারে, এর মধ্যে থাকবে Xiaomi 13 এবং Xiaomi 13 Pro। নভেম্বরে এই ফোনটি Qualcomm Snapdragon 8 Gen 2 প্রসেসর নিয়ে লঞ্চ করবে বলেই মনে করা হচ্ছে। কিছুদিন আগেই এই ফোনের ছবি প্রকাশ্যে এসেছে আর সেটা দেখেই মনে করা হচ্ছে এটি Xiaomi Mi 11 Ultra এর ডিজাইন থেকে অনুপ্রাণিত হয়ে তৈরি করা হয়েছে।

এই ফোনটি চিনের 3C সার্টিফিকেশন পেয়ে গিয়েছে যার মডেল নম্বর হল 2211133C। এমনটাই জানা গিয়েছে MysmartPrice এর তরফে। এই ফোনে থাকতে চলেছে 67W ফাস্ট চার্জিং সাপোর্ট, যা Xiaomi 12 তেও ছিল।

Xiaomi 13 এর যে ছবি প্রকাশ্যে এসেছে সেখানে দেখা গিয়েছে ফোনের দুটি দিকই, ফ্রন্ট এবং রিয়ার। এই ফোনে সরু বেজেল আছে, সঙ্গে রয়েছে পাঞ্চ হোল কাট আউট। অ্যান্ড্রয়েড 13 অপারেটিং সিস্টেমের সাহায্যে এই ফোন চলবে যা যুক্ত করা থাকবে 12GB RAM এর সঙ্গে যা আর 3GB বাড়ানো যাবে। MUI 14 আউট অফ দ্যা বক্স থাকবে এই ফোনে।

xiaomi 13

এই ফোনের রিয়ার প্যানেলে থাকবে ট্রিপল ক্যামেরা, LED ফ্ল্যাশ। যে ছবিটি এই ফোনের প্রকাশ্যে এসেছে সেখানে এটিকে গ্রে রঙে দেখা গেলেও মনে করা হচ্ছে অন্যান্য রঙেও এটি উপলব্ধ হতে পারে। আপাতত এটুকুই এই ফোন সম্পর্কে জানা গিয়েছে।

এই ফোনে কী কী ফিচার থাকবে?

এছাড়া মনে করা হচ্ছে এই ফোনটিতে 6.38 ইঞ্চির একটি full HD+ ডিসপ্লে রয়েছে। 120 HZ রিফ্রেশ রেট সহ AMOLED ডিসপ্লে থাকতে পারে। ট্রিপল ক্যামেরার প্রাইমারি ক্যামেরায় 50 মেগাপিক্সেলের ক্যামেরা থাকতে পারে। 

অন্যদিকে Xiaomi 13 Pro তে 120 HZ রিফ্রেশ রেট সহ একটি 6.73 ইঞ্চির কোয়াড HD+ ডিসপ্লে থাকতে পারে। Qualcomm Snapdragon 8 Gen 2 প্রসেসরের সাহায্যে এটি চলবে। 5000mAh ব্যাটারি সহ 120W ফাস্ট চার্জিং এবং 50W ওয়্যারলেস চার্জিং সাপোর্ট থাকবে।

Digit.in
Logo
Digit.in
Logo