Amazon-এ চলছে Prime Phone Sale, Xiaomi 12 Pro, Samsung Galaxy M1 3-তে মিলছে দুর্দান্ত ছাড়!

Amazon-এ চলছে Prime Phone Sale, Xiaomi 12 Pro, Samsung Galaxy M1 3-তে মিলছে দুর্দান্ত ছাড়!
HIGHLIGHTS

Prime Member-দের জন্য Amazon একটি নতুন এবং বিশেষ সেল নিয়ে হাজির হয়েছে

Samsung Galaxy S22 ফোনটিতে এখন ব্যাপক ছাড় মিলছে, এটি এখন 52,999 টাকায় উপলব্ধ

Realme Narzo 50 ফোনটিও এখন মাত্র 10,999 টাকায় পাওয়া যাবে

Amazon -এ এখন একটি বিশেষ সেল ইভেন্ট চলছে। আর কোম্পানির তরফে এই সেলটির নাম দেওয়া হয়েছে Prime Phone Party। ফলে নাম থেকেই বুঝতে পারছেন এই সেল কেবল মাত্র Amazon Prime মেম্বারদের জন্য। অর্থাৎ আপনার যদি Amazon Prime -এর মেম্বারশিপ নেওয়া থাকে তাহলেই আপনি এই সেলের সুবিধা পাবেন। এই E-commerce সাইটে এখন একাধিক স্মার্টফোনের উপর দুর্দান্ত ছাড় পাওয়া যাচ্ছে। এর মধ্যে আছে Samsung Galaxy S22, Xiaomi 12 Pro, ইত্যাদি।

এই Amazon Prime Phone সেল ইতিমধ্যেই শুরু হয়ে গিয়েছে। এবং এটি 8 জানুয়ারি পর্যন্ত চলবে। যাঁরা যাঁরা HDFC Bank এর কার্ড ব্যবহার করে কেনাকাটা করবেন তাঁরা ফোনের উপর এই সেলে পেয়ে যাবেন 10% ছাড়। একই সঙ্গে এক্সচেঞ্জ অফারও মিলবে এই ফোনে। দেখে নিন কোন কোন ফোন এখন কত টাকায় মিলছে।

Xiaomi 12 Pro

এই ফোনটিতে আছে Snapdragon 8 Gen 1 প্রসেসর। এখানে প্রাইমারি ক্যামেরায় মিলবে 50 মেগাপিক্সেলের একটি সেন্সর। বর্তমানে এই সেলে ফোনটি মাত্র 55,999 টাকায় পাওয়া যাচ্ছে। এই অফারে আবার 10% ছাড় রয়েছে ওয়েবসাইটে, আপনি এই ছাড় পেতে চাইলে আপনাকে কেনার আগে অ্যাপ্লাই অপশনে ক্লিক করতে হবে। এছাড়া HDFC Bank -এর কার্ড ব্যবহার করে কিনলে মিলবে 8,000 টাকা পর্যন্ত ছাড়। আর আপনি যদি মিড রেঞ্জের কোনও ফোন কিনতে চান তাহলে Redmi K50i দেখতে পারেন। এটা এখন 22,999 টাকায় পাওয়া যাচ্ছে।

Redmi 11 Prime

আপনার বাজেট যদি সীমিত হয় তাহলে আপনি Redmi 11 Prime ফোনটি দেখতে পারেন। এটি একটি 5G ফোন। ভারতে এই ফোনটির দাম 11,999 টাকা। কিন্তু ব্যাংকের কার্ড ব্যবহার করে কিনলে 1,000 টাকার ছাড় মিলবে এই ফোনে। ফলে তখন এই ফোনটির দাম কমে হবে 10,999 টাকা।

Amazon Prime Phone Sale

Samsung Galaxy S22

Samsung -এর Flagship ফোন, Samsung Galaxy S22 এর উপর এখন এই সেলে বেশ ভাল ছাড় মিলছে। সেল থেকে আপনি ফোনটি 52,999 টাকায় কিনতে পারবেন। এখানে আছে 120 Hz ডায়নামিক AMOLED 2K ডিসপ্লে। সঙ্গে আছে দুর্দান্ত মানের ক্যামেরা। যদিও এই ওজনের ব্যাটারি লাইফ অতোটা ভাল নয়। যেহেতু এই ফোনটি ভীষণ কমপ্যাক্ট সেহেতু এখানে বড় ব্যাটারি ফিট করানো সমস্যার। এই ফোনে আছে 25W ফাস্ট চার্জিং এর সুবিধা। তবে মনে রাখবেন আপনি এই ফোন কিনলে আপনাকে চার্জার কিন্তু আলাদা করে কিনতে হবে।

Samsung Galaxy M13

এই ফোনটি এখন মাত্র 9,999 টাকায় পাওয়া যাচ্ছে সেল থেকে। কিন্তু আপনি যদি ব্যাংক অফার নেন তাহলে সেটা আরও 1,000 টাকা কমবে। ফলে অনেকটা সস্তাতেই পেয়ে যাবেন ফোনটি। অন্যদিক Samsug Galaxy M33 ফোনটির দাম এখন সেলে 16,499 টাকা এবং Samsung Galaxy M32 এর দাম রাখা হয়েছে 12,499 টাকা।

 Realme Narzo 50 pro

তবে কেবল Xiaomi বা Samsung এর ফোন নয়, Realme- এর ফোনের উপরেও মিলবে ব্যাপক ছাড়। এই ফোনটি এখন 10,999 টাকায় পাওয়া যাচ্ছে। যেখানে Realme Narzo 50 pro ফোনটি বিক্রি হচ্ছে 19,999 টাকায়। এছাড়া কেউ যদি ব্যাংক অফার নেন তাহলে আরও কমবে দাম। এর সঙ্গে থাকা কুপনের সুবিধা নিলে আরও 2,000 টাকা কমবে এই ফোনের দাম।

Subhasmita Kanji

Subhasmita Kanji

I am Subhasmita Kanji from Kolkata. I have completed my Masters in Geography from University of Calcutta. In Media sector I have worked for several eminent houses like 4th Pillars, Bangla Jago Tv, Hindustan Times Bangla, and Digit Bangla. View Full Profile

Digit.in
Logo
Digit.in
Logo