Xiaomi 12 লঞ্চের কয়েকদিন আগে ফোনের অফিসিয়াল ডিজাইন ফাঁস, কি হতে পারে দাম জেনে নিন

Updated on 26-Dec-2021
HIGHLIGHTS

নতুন Xiaomi 12 রেন্ডারগুলি একজন উল্লেখযোগ্য টিপস্টার শেয়ার করেছেন

রেন্ডারগুলি ডিভাইসটিকে তিনটি ভিন্ন রঙে দেখায়

ফোনটির পিছনের প্যানেলে একটি নতুন উপাদান যোগ হতে দেখা যেতে পারে

আগামী 28 ডিসেম্বর Xiaomi তার পরবর্তী ফ্ল্যাগশিপ স্মার্টফোন সিরিজের অংশ হিসাবে Xiaomi 12 ফোন লঞ্চ করতে চলেছে৷ যদিও কোম্পানিটি এই স্মার্টফোন থেকে কী আশা করা যেতে পারে সে সম্পর্কে খুব বেশি সূত্র প্রদান করেনি। ডিভাইসগুলি সম্পর্কে বেশ কিছু গুজব দীর্ঘদিন ধরে ইন্টারনেটে ভাসছে৷ সেগুলির মধ্যেই একটি নতুন গুজব হল Xiaomi 12 ফোনগুলি জন্য একটি বড় ডিজাইন পরিবর্তন আসছে।  

উল্লেখযোগ্য টিপস্টার EV Leaks তার রেন্ডারের একটি নতুন রাউন্ডের মাধ্যমে Xiaomi 12 সম্পর্কিত ইঙ্গিতটি ফাঁস করে। ছবিগুলি থেকে দেখা যায়, আসন্ন Xiaomi স্মার্টফোনটিতে একটি পাঞ্চ-হোল সেলফি ক্যামেরা সহ একটি 6.28-ইঞ্চি ডিসপ্লে আসবে। একই সাথে, অনেকদিন ধরে চলতে থাকা গুজব, ট্রিপল-লেন্স ক্যামেরা মডিউলটিও দেখা যেতে পারে।

আরও চমকপ্রদ ব্যাপারটি হল, Xiaomi 12 এর পিছনের প্যানেলের জন্য ব্যবহৃত উপাদানটি। রেন্ডারগুলি ফোনে একটি সম্পূর্ণ নতুন উপাদান দেখায়, যা গ্লাস বা সিরামিক ব্যাক থেকে অসাধারণভাবে আলাদা যা আমরা এই সিরিজের আগের মডেলগুলিতে দেখেছি।

নতুন উপাদানটি ফ্যাব্রিকের মতো টেক্সচার সহ একটি ম্যাট ফিনিশ বহন করে যা অন্যান্য বিকল্পগুলির থেকে দৃশ্যত উচ্চতর, কারণ আমরা চিত্রগুলিতে যা দেখলাম তা থেকে এটি ধরে রাখা আরও আরামদায়ক বলে মনে হয়৷ আরও একটি গুরুত্বপূর্ণ বিষয় হল, পিছনের প্যানেলের ফিনিসটি নিশ্চিত করবে যে Xiaomi 12 ব্যবহারের সময় ফিঙ্গারপ্রিন্টের দাগের শিকার না হয়। এটি গ্লাস প্যানেলগুলির উপর একটি বড় উন্নতি (upgrade) আনা হবে যা সাধারণত প্রচুর আঙ্গুলের ছাপ আকর্ষণ করবে।

এছাড়াও, আমরা নতুন Xiaomi ফোনে রঙের বিকল্পগুলির একটি ইঙ্গিত পেতে পারি। EV Leaks দ্বারা শেয়ার করা রেন্ডারগুলিতে Xiaomi 12 এর তিনটি ভিন্ন রঙের দেখা যায়। এগুলি হল ধাতব ধূসর(metallic grey), মাউভ (mauve) এবং হালকা নীল (light blue)।

ফাঁস হওয়া ছবিগুলি Xiaomi 12 এর ক্যামেরা সেটআপে একটি 50-মেগাপিক্সেল প্রাথমিক লেন্সের উপস্থিতি নিশ্চিত করে। এটি এখনও পর্যন্ত ফোনের জন্য যা অনুমান করা হয়েছে তার সাথে সঙ্গতিপূর্ণ। আরও দুটি লেন্স, সম্ভবত একটি আল্ট্রা-ওয়াইড লেন্স এবং একটি ম্যাক্রো লেন্সও প্রধান সেন্সরের সাথে উল্লম্বভাবে সারিবদ্ধভাবে দেখা যেতে পারে। এইগুলির ঠিক পাশে একটি LED ফ্ল্যাশও রয়েছে।

Connect On :