এবার কি তবে 108MP ক্যামেরার ফোন আসবে সামনের বছরের মধ্যে!

এবার কি তবে 108MP ক্যামেরার ফোন আসবে সামনের বছরের মধ্যে!
HIGHLIGHTS

@iceUniverse র রিপোর্ট থেকে এই বিষয়ে জানা গেছে

এই ফোনটি কিছুটা স্যামসাংয়ের নোট 10 য়ের মতন দেখতে

@iceUniverse য়ের একটি রিপোর্ট থেকে জানা গেছে যে 108MP ক্যামেরা আর 10X অপ্টিকাল জুমের ফোন সামনের বছরের মধ্যে এসে যাবে। আর এই টুইটারটি আমরা দেখলে দেখতে পারব যে এটি দেখতে কিছুটা স্যামসাংয়ের গ্যালাক্সি নোট 10 য়ের মতন দেখতে। আর এই ফোনটি তাড়াতাড়ি বাজারে আসবে বলে কোন রকমের কিছু জানা জায়নি।

আর এর সঙ্গে আপনাদের এও জানিয়ে রাখি যে ক্রেডিট Suisse র একটি রিপোর্ট অনুসারে ফোনটি 2019 র মার্চের মধ্যে 65MP ক্যামেরার ফোন আসতে পারে, আর এই রিপোর্টে এও বলা হয়েছে যে 2020 র মধ্যে আমরা একটি 108MP ক্যামেরা ফোনও দেখতে পারব। এর মধ্যে 65MP ক্যামেরা ফোন আমরা দেখে থাকলেও, এটি এখনও লঞ্চ হয়নি তবে এটি তাড়াতাড়ি লঞ্চ করা হবে বলে মনে হচ্ছে। আর কোয়াল্কম বলেছে যে তারা 65MP আর 100MP ক্যামাএরা ফোন দেখবে।

আর এটি কেমন সেন্সারের ফোন হবে? আপনাদের বলে রাখি যে এটা বলা সহজ যে 65MP ক্যামেরা ফোনটির সেন্সার স্যামসাং করবে আর এছাড়া এও জানা গেছে যে কোম্পানি 5X অপ্টিকাল জুমের ক্যামেরা সেন্সারে কাজ করছে।

আর এখনও জানা জায়নি যে কোন কোম্পানিও 108MP ক্যামেরা সেন্সারের ফোনে কাজ করছে বা 10X অপ্টিক্লা জুম বানাচ্ছে। আর এই বিষয়ে এখনও কিছু জানা না গেলেও আরও খবর এই বিষয়ে আসতে থাকবে বলেই মনে হয়।

Digit Bangla
Digit.in
Logo
Digit.in
Logo